আগের থেকে ভালো আছেন সৌরভ, কোভিডের ফলাফলও নেগেটিভ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 46 Second

গতকালই খবর পাওয়া গেছিল সৌরভ গাঙ্গুলীর অসুস্থতার হঠাৎ করেই বুকের বাঁ দিকে ব্যথা এবং পরে ব্ল্যাক আউট হয়ে যাওয়া। নিজের শারীরিক অবস্থা বেগতিক দেখে নিজেই ফোন করেছিলেন ডাক্তারকে পরে তার নির্দেশে হাসপাতলে ভর্তি করলে জানতে পারা যায় তিনি মাইল্ড কার্ডিয়াক অ্যারেস্ট এর শিকার হয়েছেন। তিনি উডল্যান্ডের একটি বেসরকারি হাসপাতালের এমার্জেন্সি বিভাগে ভর্তি ছিলেন। পরবর্তীতে জানতে পারা যায় তার তিনটি আর্টারিতে ব্লকেজ আছে। পাশাপাশি তার কোভিদ পরীক্ষা করা হলে ফলাফল আসে নেগেটিভ। রাজ্যের দাদা শরীরের অবনতি কথা জানতে পেরে চিন্তায় পড়ে ছিলেন তার অনুরাগীরা।

সাংবাদিকদের সিবিএ সভাপতি কথা বললেন সৌরভ গঙ্গোপাধ্যায় এর সাথে । তিনি বাইরে এসে জানান সৌরভের শারীরিক সুস্থতার কথা। জানান চা-বিস্কিট খেয়েছেন এখন আগের থেকে অনেক স্থিতিশীল অবস্থায় আছেন তিনি।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সুস্থতা কামনা করে করেছিলেন গতকাল, শারীরিকভাবে সুস্থ হয়েই মুখ্যমন্ত্রী শরীরের খোঁজ নিয়েছেন সৌরভ গাঙ্গুলী। মুখ্যমন্ত্রী জানিয়েছেন সৌরভ ভালো আছে, হাসছে । আগের থেকে অনেকটাই চিন্তামুক্ত এখন । রাজ্যপাল জাগদীপ ধনকার সৌরভের অসুস্থতার খবর পেয়ে, রাজভবনের সাংবাদিক বৈঠক থেকেই রাজভবনের সাংবাদিক বৈঠক থেকেই তার আরোগ্য কামনা করেছিলেন। পরবর্তীতে তিনি স্বয়ং পৌঁছে যান সৌরভের সাথে দেখা করতে। সৌরভের সাথে দেখা করে তিনি জানান তার সুস্থতা দেখে এখন অনেকটাই নিশ্চিন্ত তিনি ।

কার্ডিয়লজিস্ট আফতাব খান জানিয়েছেন গোল্ডেন আওয়ার এ তাঁকে ভর্তি করা হয়েছিল হাসপাতালে । না হলে ঘটে যেতে পারত অনর্থ। জানা যাচ্ছে তার তিনটি আর্টারির মধ্যে একটি আর্টারিতে প্রায় ননব্বই শতাংশ ব্লকেজ আছে। সে ক্ষেত্রে তার শরীরে একটি স্প্যান বসানো হয়েছে এবং এনজিওপ্লাস্টি ও করা হয়েছিল। ডাক্তার জানিয়েছেন তার শরীরে ট্রিপল ভেসেল ডিজিজ হয়েছে এটি কেবলমাত্র তখনই হয় যখন একটি মেজর আর্টারি আঘাতপ্রাপ্ত হয়। তার পরিবার সূত্রে জানা গেছে তাদের পারিবারিক সমস্যা রয়েছে হৃদযন্ত্র সংক্রান্ত ।তার পিতাও চন্ডীদাস গাঙ্গুলী ২০১৩ সালে ৭৫ বছর বয়সে এমনই একটি হার্ট অ্যাটাকে মারা গিয়েছিলেন। ডোনা গাঙ্গুলী জানিয়েছেন যে, ইউনিয়ন হোম মিনিস্টার অমিত শাহ তাকে ডেকে পাঠিয়েছিলেন এবং সৌরভের শরীরের খবর নিয়ে তাকে সমস্ত প্রকার সুবিধার আশ্বাসও দিয়েছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

'এস্ট্রোজেনেকা'র পরে ছাড়পত্র ভারতীয় 'কো-ভ্যাকসিন'-এর । এম ভারত নিউজ

করোনার দ্বিতীয় স্টেনের ঢেউ আসতে না আসতেই ছাড়পত্র পেয়েছে অক্সফোর্ডের তৈরি করোনার ভ্যাকসিন এস্ট্রোজেনেকা । পরবর্তীতে ছাড়পত্র পায় ভারতের তৈরি কোভ্যাকসিন। সুপারিশ দেওয়া হল সেন্ট্রাল ড্রাগ কন্ট্রোল অরগানাইজেশন এর তরফ থেকে । তবে এখানেই শেষ নয় পরবর্তী সিদ্ধান্তের জন্য অপেক্ষা করতে হবে , সিদ্ধান্ত জানাবেন ড্রাগস কন্ট্রোলার জেনারেল । তার […]

Subscribe US Now

error: Content Protected