তৃণমূল থেকে বিদায় নিলেন দমদমের কাউন্সিলর প্রবীর পাল । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 44 Second

প্রার্থী তালিকা প্রকাশের পর থেকেই অসন্তোষ দেখালেন তৃণমূলের বিভিন্ন বলিষ্ঠ নেতারা। আজ সকালেই উত্তরবঙ্গ তৃণমূল নেতৃত্ব থেকে পদত্যাগ করেছেন এক নেতা তারপরেই দমদম পৌরসভার অন্তর্গত তৃণমূল শাসক বাহিনীর একাধিক নেতা মন্ত্রীরা দলত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন।

টিকিট না পেয়ে শাসক দলে অসন্তোষ দানা বাঁধতে শুরু করেছে। দক্ষিণ দমদম পুরসভার অন্যতম প্রশাসক প্রবীর পাল তৃণমূল ছাড়ছেন। তবে একা তিনিই নন পাশাপাশি সঙ্গে করে নিয়ে যাচ্ছেন আরো পার্শ্ববর্তী বিভিন্ন কাউন্সিলরদের । প্রায় সকলেই যোগ দিতে চলেছেন বিজেপিতে। রবিবাবুর ভালো কাজের জন্য সুনাম রয়েছে যথেষ্ট তার প্রচুর বিজেপিতে যোগদানের কথা ভাবছেন তিনি।

শুধু দক্ষিণ দমদম পৌরসভা নয়, পাশাপাশি দলবদলে খেলায় মেতে উঠেছেন রাজারহাট-গোপালপুর পুরসভার বেশ কয়েকজন বিদায়ী কাউন্সিলরও। শুধু কলকাতায় নয় পাশাপাশি উত্তরবঙ্গ মালদা সমস্ত জায়গাতেই বিভিন্ন কেন্দ্রের প্রার্থীরাই ভোটের টিকিট না পেয়ে অসন্তোষের মুখে পুরে দলবদলে সিদ্ধান্ত নিয়েছেন ইতিমধ্যেই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আবারও সামনে এল নাসার নতুন কীর্তি । এম ভারত নিউজ

২০২১ এর শুরু থেকেই একের পর এক অনস্বিকার্য অবদান রাখছে নাশা শুধু মহাকাশ গবেষণায় নয় পাশাপাশি মহাকাশ থেকে তোলা ছবিতে অণুর সৃষ্টি করছে এই মহাকাশ গবেষণা কেন্দ্রটি। Soyuz capsule ও Canadarm2 দেশের মহাকাশ থেকে চিত্র সংগ্রহ করলো নাসা। ভূমধ্যসাগরের উপর ছবিটি তোলা হয়েছে মহাকাশ থেকে। মহাকাশ থেকে তোলা এই ছবিতে […]

Subscribe US Now

error: Content Protected