এবার বলিউডে জয়া আহসান । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 50 Second

দুই বাংলার সিনেপ্রেমীদের জন্য সুখবর । এবার বলিউডের দিকে পা বাড়াতে চলেছেন ওপার বাংলার অভিনেত্রী জয়া আহসান। আগামী বছর নওয়াজউদ্দিন সিদ্দিকির বিপরীতে তাকে দেখতে পাওয়ার সম্ভাবনা রয়েছে। আগামী বছর পুজোর মরসুমে তার প্রথম রাজনৈতিক প্রেক্ষাপটে তৈরি ওয়েবসিরিজের শুটিং শুরু করবেন পরিচালক সায়ন্তন মুখোপাধ্যায়। গল্পের পটভূমিকা ১৯৬৭-র নকশালবাড়ি আন্দোলন। তৎকালীন বিতর্কিত পুলিশ অফিসার রুণু গুহ নিয়োগীর লেখা ‘সাদা আমি কালো আমি’ উপন্যাস অবলম্বনে বাংলা, হিন্দি, ইংরেজি তিনটি ভাষাতেই তৈরি হবে এই সিরিজ। সায়ন্তনের জানিয়েছেন, “এখানেই চারু মজুমদার হবেন নওয়াজ। জয়া তাঁর স্ত্রী লীলা মজুমদার।”

রুণু গুহ নিয়োগীর চরিত্রে দেখা যাবে রণিত রায়কে। তাঁর চোখ দিয়েই গোটা সিরিজ দেখানোর পরিকল্পনা রয়েছে পরিচালকের। তৎকালীন মুখ্যমন্ত্রী প্রয়াত সিদ্ধার্থ শঙ্কর রায়ের ভূমিকায় সব্যসাচী চক্রবর্তীকে দেখতে পাওয়া যেতে পারে। চারু মজুদারের অন্যতম সঙ্গী কানু সান্যালের চরিত্রে অভিনয় করবেন শ্বাশত চট্টোপাধ্যায়। এছাড়াও জ্যোতি বসুর চরিত্রের জন্যে আপাতত পরেশ রাওয়াল ও বোমান ইরানিকে মনোনীত করা হয়েছে। যদিও পরিচালকের প্রথম পছন্দ পরেশ রাওয়াল। এই পুজোর পরেই বাকি তারকার নাম সামনে আনবে সায়ন্তন-অরিন্দম চট্টোপাধ্যায়ের প্রযোজনা সংস্থা সিনেক্স।

প্রাথমিক পরিকল্পনা অনুযায়ী, তিনটি পর্বে দেখানো হতে পারে এই সিরিজ। প্রথম পর্বে থাকবে ১৯৪৭-১৯৭২ সাল। ১৯৭২-১৯৯০ পর্যন্ত উঠে আসবে দ্বিতীয় পর্বে এবং শেষ পর্বে থাকবে তার পরের সময় থেকে বর্তমান প্রেক্ষাপট। দ্বিতীয় ভাগে থাকবেন কিষেণজি, বুদ্ধদেব ভট্টাচার্য, মমতা বন্দ্যোপাধ্যায়কেও। গোটা সিরিজ জুড়েই থাকবে টানটান রাজনৈতিক চাপানউত্তোর। আপাতত জয়ার বলিউড অভিষেকের দিকেই তাকিয়ে দুই বাংলার অনুরাগীরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

বন্ধ বাড়ি থেকে উদ্ধার পচা-গলা দেহ! চাঞ্চল্য তালতলায়। এম ভারত নিউজ

দীর্ঘ কয়েক দিন ধরে বন্ধ বাড়ির দরজা। আর সেখান থেকেই বেরোচ্ছে তীব্র পচা গন্ধ । গন্ধের সন্ধান করতে গিয়ে অবশেষে উদ্ধার হল এক ব্যক্তির পচা-গলা দেহ । জানা যায়, গতকাল রাত্রে এই ঘটনাটি ঘটেছে তালতলা থানা এলাকার ডক্টর লেনে। মৃত ব্যক্তির নাম আশিস ফিলিপ গোমস। ওই ব্যক্তির বয়স ৫১ বছর। […]

Subscribe US Now

error: Content Protected