রাজ্যে সামান্য হলেও নিম্নমুখী করোনা গ্রাফ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 43 Second

অতি সামান্য হলেও আস্তে আস্তে হাতের নাগালে আসছে রাজ্যের করোনা পরিস্থিতি । প্রতিদিনই বাড়ছে নমূনা পরীক্ষার সংখ্যা।কমছে করোনা আক্রান্তের হার। বুধবার রাজ্যে নতুন করে করোনা আক্রান্তের সংখ্যা কুড়ি হাজার পেরোলেও খানিক আশার আলো দেখাচ্ছে সুস্থতার হার। গত ২৪ ঘন্টায় রাজ্যে ১৩৫ জনের মৃত্যু হয়েছে কিন্তু একই দিনে সুস্থ হয়ে উঠেছেন প্রায় সাড়ে ১৯হাজার মানুষ।

বুধবার প্রকাশিত রাজ্য স্বাস্থ্য দফতরের বুলেটিনে দেখা যাচ্ছে, একদিনে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ২০ হাজার ৩৭৭ জন। এই একই সময়ে সুস্থ হয়ে উঠেছেন১৯ হাজার ২৩১ জন । যা কিছুটা হলেও স্বস্তি দিচ্ছে। অন্যদিকে, রাজ্যে সক্রিয় আক্রান্তের সংখ্যা বেড়ে ১ লক্ষ ২৮ হাজার ৬৮৪ হয়েছে। অন্যদিকে, গত কয়েকদিন যাবৎ দৈনিক নমুনা পরীক্ষার সংখ্যা ৬০-৬১ হাজারের মধ্যেই ঘোরাফেরা করছিল। এ দিনও তা কিছুটা বেড়েছে। স্বাস্থ্য দফতর সূত্রে জানানো হয়েছে, গত ২৪ ঘণ্টায় ৬৯ হাজার ৮৭৪টি নমুনা পরীক্ষা হয়েছে। বর্তমানে এই পরিস্থিতি ক্ষীণ হলেও আশার আলো জাগাচ্ছে বিশেষজ্ঞদের মনে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

করোনাকালে যাঁরা নিজের প্রাণ দিয়ে সেবা করছেন, আজকের দিনে কেমন আছেন তাঁরা ? । এম ভারত নিউজ

“ওরা ঠিক মায়ের মতই ভালো”, করোনাই আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়া শিশুটি, সেবিকাদের দিনরাত এক করে করা সেবা-যত্নে সুস্থ হয়ে হাসপাতাল থেকে ফিরে এসেই মাকে গল্প করতে করতে প্রথম এই কথাটাই বলেছিল। কারা ওরা? ওরা হল সেবিকা। আজকের দিনটা বিশ্বব্যাপী কেবলমাত্র ওদের জন্যই উৎসর্গ করা হয়। আজ ১২ই মে, বিশ্ব […]

You May Like

Subscribe US Now

error: Content Protected