অবশেষে প্রধানমন্ত্রীকে চিঠি বিশ্বভারতীর উপাচার্যের। এম ভারত নিউজ

admin
0 0
Read Time:2 Minute, 17 Second

ক্রমেই জটিল হয়ে উঠছে বিশ্বভারতীর পরিস্থিতি। এতদিন পর্যন্ত কেবলমাত্র আটকে রাখা হয়েছিল উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তীকে। এখন তার দাবি তাকে নির্দিষ্ট সময়ে খাবার দেওয়া হচ্ছে না। এই পরিস্থিতিতে কোন দিক নির্দেশনা করতে না পেরে বিশ্বভারতীর আচার্য তথা দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে চিঠি মারফত সহায়তা চাইলেন তিনি। তাঁর দাবি, এবার তাঁর বাসভবনের প্রয়োজনীয় খাবারও দুধ দিতে আসা ব্যক্তিকে ফেরত পাঠিয়ে দেয় ছাত্রছাত্রীরা। তাঁদের দাবি নির্দিষ্ট সময়ে খাবার পাঠানো হচ্ছে উপাচার্যকে, তাহলে আলাদা করে কিসের খাবার প্রয়োজন তাঁর। শুধু তাই নয় উপাচার্য ভবনে কর্মরত পরিচারিকাদের আসতে দেওয়া হচ্ছে না। সবমিলিয়ে এবার মহাফ্যাসাদে পড়েছেন উপাচার্য। স্বভাবতই ছাত্র ছাত্রীদের দ্বারা ঘেরাও থাকার কারণেই নানা সমস্যার মুখে পড়তে হচ্ছে তাঁকে।

প্রসঙ্গত উল্লেখ্য , ক্রমেই উত্তপ্ত হয়ে উঠছে বিশ্বভারতীর শান্ত পরিস্থিতি ।পিছিয়ে গেছে সমস্ত প্রবেশিকা পরীক্ষা। অন্যান্য বিশ্ববিদ্যালয় থেকে বিভিন্ন কোর্সের জন্য আবেদনরত ছাত্রছাত্রীরা রীতিমত সমস্যার সম্মুখীন হয়েছেন। এই পরিস্থিতিতে ছাত্র-ছাত্রীদের ক্ষোভের হাত থেকে রক্ষা দিতেই অতিরিক্ত পুলিশ প্রশাসনের সহায়তা চাইলেন বিশ্বভারতীর উপাচার্য। অতিরিক্ত নিরাপত্তা চেয়ে চিঠিও পাঠিয়েছেন তিনি। ইতিমধ্যেই এই কথা স্বীকার করেছেন সেই জেলার পুলিশ সুপার।

Happy
Happy
0 %
Sad
Sad
100 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ইডি-র সমন এড়িয়ে দিল্লিতে হাজিরা দিলেন না রুজিরা। এম ভারত নিউজ

গত ২৮ শে আগষ্ট কয়লা পাচার কাণ্ডে দিল্লিতে ইডি র দপ্তরে বিশেষ তদন্তের জন্য হাজিরা দিতে নোটিশ পাঠানো হয়েছিল তৃণমূলের যুব আইকন অভিষেক বন্দোপাধ্যায় ও তার স্ত্রী রুজীরা কে। সংবাদ মাধ্যম সূত্রে খবর ১ লা সেপ্টেম্বর রুজিরা এবং ২ দিন পর অর্থাৎ আগামী ৩ রা সেপ্টেম্বর অভিষেক কে দিল্লিতে এনফোর্সমেন্ট […]

Subscribe US Now

error: Content Protected