রাজ্যের আইন শৃঙ্খলা নিয়ে ফের উদ্বিগ্ন রাজ্যপাল । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 22 Second

আজ সকালেই রাজ্যের দুর্নীতিগ্রস্ত আইন-শৃঙ্খলা নিয়ে ফের সরব হলেন রাজ্যের রাজ্যপাল জাগদীপ ধনকার। তাঁর ধারণা রাজ্যের এই দুর্নীতিগ্রস্ত আইন-শৃঙ্খলাতে মদত রয়েছে রাজ্যের শাসকদলের।তাই এবার রাজ্য শাসকদলের প্রধান তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে রাজ্যের শাসন ব্যবস্থা নিয়ে গণতন্ত্রের পাঠ পড়াতে উদ্ধত তিনি।

২০২১ বঙ্গ বিধানসভা নির্বাচনে জয়লাভের পর তৃতীয়বারের মত সরকার গঠন করে ক্ষমতায় এসেছে তৃণমূল সরকার। আর তারপর থেকেই ভোট-পরবর্তী প্রতিহিংসায় জ্বলছে বাংলার বিভিন্ন প্রান্তের মানুষেরা। তবে এখনও পর্যন্ত রাজ্যের মুখ্যমন্ত্রী ,আইনমন্ত্রীকে এই অশান্তির রুখতে কোনো গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে দেখা যায়নি। রাজ্যপাল মনে করেন, রাজ্যের আইন শৃংখলার এই বিঘ্নিত দশাতে মদত দিচ্ছে শাসক বাহিনী।

গতকালও রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে টুইট করেছিলেন তিনি। সেখানে তিনি লিখেছিলেন, ‘রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি ভেঙে পড়ার মুখে। ভোট পরবর্তী হিংসায় মদত রয়েছে সরকারের। মুখ্যমন্ত্রী ও পুলিশের ভূমিকা তারই প্রমাণ।’ আর তারপরই আজ সকাল সকাল রবীন্দ্রনাথ এবং চাণক্যের বাণী উল্লেখ করে টুইট করতে দেখা গেল রাজ্যপালকে। সেখানে তিনি লেখেন, “চিত্ত যেথা ভয় শূণ্য উচ্চ যেথা শির”। তাছাড়াও চাণক্যের বাণী উল্লেখ করে তিনি লেখেন ,ভয় যত তাড়াতাড়ি কাছে আসবে তার সঙ্গে লড়াই করে তাকে দমন করায় একমাত্র উপায়। যদিও রাজ্যপালের এই টুইটকে গুরুত্ব দিতে নারাজ ঘাসফুল শিবির।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

কেন্দ্রীয় নিরাপত্তা ছাড়লেন মুকুল রায় । এম ভারত নিউজ

গতকাল বিকেলেই তৃণমূলের ঘরের ছেলে তথা চাণক্য, মুকুল রায়কে পুনরায় তৃণমূলে যোগদান করতে দেখা গেছে। তৃণমূলে যোগদানের পরেই রাজ্য সরকারের নিরাপত্তা পেলেন তিনি। তবে আজ সকালেও মুকুল রায়ের কাঁচরাপাড়ার বাড়ির সামনে দাঁড়িয়ে থাকতে দেখা গেল এক বন্দুকধারী কেন্দ্রীয় জওয়ানকে। যদিও এই প্রসঙ্গে মুকুল রায় জানান, ইতিমধ্যে কেন্দ্রীয় নিরাপত্তা ছেড়ে দিয়েছেন […]

Subscribe US Now

error: Content Protected