কঙ্গনা রানাউত থেকে সুষমা স্বরাজ, পদ্মশ্রীর তালিকায় বহুবিধরা । এম ভারত নিউজ

admin
0 0
Read Time:1 Minute, 40 Second

সোমবার রাষ্ট্রপতি ভবনে পদ্মশ্রী পুরস্কার প্রদান করলেন দেশের রাষ্ট্রপতি রাজনাথ সিং কোভিন্দ। এদিন প্রাক্তন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজকে এদিন মরণোত্তর পদ্মবিভূষণ খেতাব প্রদান করা হয়। এদিন সুষমা স্বরাজের মেয়ে বাঁশুরী স্বরাজ প্রধানমন্ত্রী কোভিন্দের হাত থেকে পুরস্কার গ্রহণ করেন। এছাড়াও হিন্দুস্তান ক্লাসিক্যাল সঙ্গীতের মহারথী পণ্ডিত ছান্নুলাল মিশ্র এবং আইসিএমআর-এর প্রাক্তন প্রধান বিজ্ঞানী ড. রমন গঙ্গাখেড়কারকেও এদিন পদ্মশ্রী পুরস্কার প্রদান করা হয়। এই বছরে তালিকায় ৭ জন পদ্মবিভূষণ, ১০ জন পদ্মভূষণ, ১০২ জন পদ্মশ্রী বিজয়ী রয়েছেন। এই তালিকায় ২৯ জন মহিলার সাথে নাম রয়েছে এক রূপান্তরকামীরও।

এদিন কঙ্গনা রানাওয়াতের সঙ্গেই পদ্মশ্রী প্রদান করা হয় গায়ক আদনান শামীকেও। এছাড়া তালিকায় রয়েছে প্রযোজক-পরিচালক করণ জোহর, একতা কাপুর, প্রয়াত গায়ক এসপি বালা সুব্রাহান্যামের নামও। এছাড়াও এদিন পদ্মশ্রী খেতাব পেলেন পিভি সিন্ধু ও ভারতীয় মহিলা হকি টিমের ক্যাপ্টেন রানী রামপাল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

২৬ নভেম্বর ফের সংসদে মিছিল সংযুক্ত কিষাণ মোর্চার । এম ভারত নিউজ

কেন্দ্রের তিনটি কৃষি আইনের বিরুদ্ধে প্রতিবাদ জানাতে ২৬ নভেম্বর সংসদে হরিয়ানার কৃষকরা মিছিল করার পরিকল্পনা করছেন। হরিয়ানা বিকেইউ প্রধান গুরনাম সিং চাদুনি বলেছেন, রবিবার রাজ্যের কৃষকদের পদযাত্রা করার বিষয়টি রোহতকে সংযুক্ত কিষাণ মোর্চা অনুমোদন করেছেন । সোমবার কেন্দ্রীয় সরকারকে বিতর্কিত কৃষি আইনগুলি বাতিল করার জন্য ভারতীয় কিষান ইউনিয়ন (বিকেইউ) নেতা […]

Subscribe US Now

error: Content Protected