“দিল্লির এজেন্ট তিনি”, রাজ্যপালকে কটাক্ষ তৃণমূলের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 26 Second

বঙ্গে চরমে উঠেছে রাজ্য ও রাজ্যপালের দ্বন্দ্ব । এবার কোচবিহারের ঘটনাকে হাতিয়ার করে রাজ্যপাল জগদীপ ধনখড় এর ইস্তফা দাবী করল তৃণমূল কংগ্রেস। শাসকদলের অভিযোগ বাংলায় ভোট পরবর্তী হিংসায় মদত যোগাচ্ছেন রাজ্যপাল। এদিন তৃণমূল সাংসদ সুখেন্দু শেখর রায় সরাসরি অভিযোগ তুলে বলেন ” দিল্লির শাহেনশাদের এজেন্ট ধনখড়। রাজ্যের বিভিন্ন জায়গায় গিয়ে হিংসায় ইন্ধন দিচ্ছেন তিনি। এক কুখ্যাত সাংসদের সঙ্গে ঘুরছেন, ওসিকে হুমকি দিচ্ছেন। বিজেপি নেতার মতো কাজ করছেন তিনি। রাজ্যপালের পদে থাকার যোগ্যই নন তিনি। দ্রুত তাঁকে অপসারণ করা উচিত।”

বৃহস্পতিবার থেকে রাজনৈতিক হিংসার পরিস্থিতি খতিয়ে দেখতে মুখ্যমন্ত্রীকে এড়িয়ে জেলায় জেলায় নিজেই সফর শুরু করেছেন রাজ্যপাল। গতকাল শীতলকুচি সহ কোচবিহারের আরও কিছু এলাকায় যান তিনি। এরপরই তুঙ্গে ওঠে সংঘাত। ঘাসফুল শিবিরের অভিযোগ বেছে বেছে শুধুমাত্র আক্রান্ত বিজেপি কর্মীদের বাড়িতেই যাচ্ছেন তিনি। আহত তৃণমূল কর্মীদের কে নিয়ে কোনোরকম ভাবলেশ নেই তাঁর।এছাড়াও তৃণমূলের অভিযোগ কোচবিহার সফরে কেন্দ্রীয় বাহিনীর বদলে রাজ্যপালের সর্বক্ষণের সঙ্গী ছিলেন বিজেপি বিধায়ক নিশীথ প্রামানিক। এর পরই আজ রাজ্যপালের অপসারণের দাবী জানান সাংসদ সুখেন্দশেখর রায়। এর আগেও গত বছর ডিসেম্বরে রাষ্ট্রপতির দপ্তরে চিঠি লিখে রাজ্যপালের অপসারণের দাবি জানিয়েছিল তৃণমূল।ছয় মাসের মধ্যেই আবারও দাবি উঠল রাজ্যপালের অপসারণের। যা কিনা বাংলার ইতিহাসে কার্যতই বিরল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

সিঙ্গুরে ভয়াবহ দুর্ঘটনা, মৃত ৩ । এম ভারত নিউজ

গ্যাস ট্যাঙ্কারের সঙ্গে গাড়ির ধাক্কায় মৃত ৩। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন ১। মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে হুগলি জেলার সিঙ্গুরে। শুক্রবার সকালে দুই নম্বর জাতীয় সড়কে ধাক্কা লাগে একটি গ্যাস ট্যাংকার ও একটি গাড়ির। একই দিকে যাচ্ছিল দুটি গাড়িই।কিন্তু দ্রুত গতির কারণে গাড়িটি এসে ধাক্কা মারে গ্যাস ট্যাংকারের পিছনে। ঘটনাস্থলেই মৃত্যু […]

Subscribe US Now

error: Content Protected