সাতসকালে ভয়াবহ আত্মহত্যা মা ফ্লাইওভারে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 56 Second

ফের খবরের শিরোনামে মা ফ্লাইওভার । আজ সকালে ফ্লাইওভার থেকে ঝাঁপ মেরে আত্মহত্যা করলেন এক মধ্যবয়সী ব্যক্তি। জানা যাচ্ছে আজ সকাল ৬:৪৫ নাগাদ ঘটনাটি ঘটে। মৃত ওই ব্যক্তির লেকটাউনের শ্রীভূমির বাসিন্দা। মৃত ব্যক্তির নাম প্রণব কুন্ডু। ৫৮ বছর বয়সী এই ভদ্রলোক হঠাৎই পার্কসার্কাসের দিক থেকে বাইক নিয়ে মা ফ্লাইওভারে ওঠেন। পরবর্তীতে সায়েন্সসিটির কাছে পরমা আইল্যান্ডের ওপর বাইক থেকে দাঁড় করিয়ে ফ্লাইওভার থেকে নিচে ঝাঁপ মেরে আত্মহত্যা করেন। সাধারণ মানুষের তৎপরতায় খবর দেওয়া হয় ময়দানের প্রগতি থানায়।খবর পাওয়া মাত্র দ্রুত তৎপরতার সঙ্গে ঘটনাস্থলে পৌঁছান ময়দান থানার পুলিশ। দেখা যায় নিচে একটি ঝোপঝাড়ের ওপর পড়ে রয়েছে নিথর দেহটি। অবশেষে, তাঁকে কলকাতা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে, ডাক্তারদের তরফ থেকে তাঁকে মৃত ঘোষণা করা হয়।

পরবর্তীতে ঘটনার তদন্ত সূত্রে, পুলিশের তরফে বাড়ির লোকের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হয়। পরিবার সূত্রে জানা যায়, প্রণব বাবু রিয়েলষ্টেটের একজন প্রোমোটার ছিলেন। গত কয়েক মাস ধরে ব্যবসা মন্দা চলার কারণে, মানসিকভাবে অবসাদগ্রস্থ হয়েছিলেন তিনি। তবে তার পরিণাম যে এতটা ভয়াবহ হতে পারে তা কখনোই আশা করেননি পরিবারের লোকেরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

আজই নাম ঘোষণা পাঞ্জাবের পরবর্তী মুখ্যমন্ত্রীর ? । এম ভারত নিউজ

গতকালই পদত্যাগ করেছেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং। সামনেই বিধানসভা নির্বাচন। আর সেই কারণেই মুখ্যমন্ত্রীর পদ খালি রাখতে একেবারেই নারাজ কংগ্রেস। আর সেই কারণেই আজ কংগ্রেসের কেন্দ্রীয় নেতৃত্বের তরফে একটি বৈঠক ডাকা হয়েছে। জানা যাচ্ছে আজ সকাল ১১ টায় ওই বৈঠক হওয়ার কথা। পাঞ্জাব কংগ্রেসের বিধায়করা ইতিমধ্যেই দলীয় সভানেত্রী সোনিয়া গান্ধীকে […]

You May Like

Subscribe US Now

error: Content Protected