আগস্ট থেকে শুরু হতে চলেছে ভারত-বাংলাদেশ বিমান পরিষেবা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 28 Second

যাত্রীদের জন্য সুখবর ।আগস্ট থেকে শুরু হতে চলেছে ভারত-বাংলাদেশ বিমান যাত্রীবাহী পরিষেবা । করোনাকালীন কঠিন পরিস্থিতির জন্য দীর্ঘদিন পর্যন্ত বন্ধ রাখতে হয়েছিল এই যাত্রীবাহী পরিষেবা। যার ফলে স্বভাবতই সমস্যায় পড়তে হচ্ছিল বাংলাদেশ এবং ভারত উভয় দেশের বাসিন্দাকেই। মূলত ব্যবসায়িক এবং চিকিৎসাজনিত কাজে যারা বাংলাদেশ থেকে ভারতে আসেন অথবা আইসিসিআর স্কলার হিসাবে যারা বাংলাদেশ থেকে ভারতে আসেন, সেক্ষেত্রে বেশ কিছুটা সমস্যা পোহাতে হচ্ছিল তাঁদের। আর সেই কথা চিন্তা করেই এবার বড় সিদ্ধান্ত নিলেন বাংলাদেশের বিদেশ সচিব মাহমুদ বিন মোমেন। এই প্রসঙ্গে সংবাদমাধ্যমে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, “ভারতে করোনা সংক্রমণ কমতে থাকায় সামনের মাস থেকে ঢাকা-দিল্লি এয়ার বাবল চালু হতে পারে। এ নিয়ে আমাদের একটি প্রস্তুতি থাকাও দরকার। সিভিল এভিয়েশনের সঙ্গে আলোচনা চলছে। আগস্টের প্রথমেই আমরা রিভিউ মিটিং করব। সেখানে এটি নিয়ে আলোচনা হবে।”

প্রসঙ্গত উল্লেখ্য করোনাকালীন কঠিন পরিস্থিতিতে প্রথম ঢেউয়ের পরে ২৮ এ অক্টোবর থেকে দু’দেশের মধ্যে বিমান পরিষেবা চালু করা হয়েছিল। সেক্ষেত্রে দুই দেশের থেকে ২৮ টি করে মোট ৫৬ টি বিমান পরিচালনা করা হচ্ছিল । তবে পরবর্তীতে করোনাকালীন পরিস্থিতি ফের ভয়াবহ রূপ নেওয়ার পরই ভারতের সঙ্গে সমস্ত রকম পরিবহন মাধ্যম বন্ধ করে দেয় বাংলাদেশ সরকার। কিন্তু বর্তমানে করোনার সংক্রমণ কম থাকায় পুনরায় যাত্রীবাহী বিমান পরিষেবা চালু করার বিষয়ে দ্রুত সিদ্ধান্ত নিতে চলেছেন বাংলাদেশ সরকার।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

সিবিআই অফিসে হাজিরা দিলেন না বিনয় মিশ্রের বাবা-মা । এম ভারত নিউজ

গরু পাচার কাণ্ডের মিডল ম্যান হিসেবে অভিযুক্ত বিনয় মিশ্রের বাবা মাকে ,ডেকে পাঠানো হয়েছিল নিজাম প্যালেসে । জানা যাচ্ছে গতকালই হাজিরার নির্দেশ দেওয়া হয়েছিল তাঁদের। মূলত জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছিল বিনয় মিশ্রের বাবা-মাকে। তবে গতকালই সেই হাজিরা এড়িয়ে গেছেন তাঁরা। সেক্ষেত্রে জারি হতে পারে গ্রেফতারির পরোয়ানা। প্রসঙ্গত উল্লেখ্য গরু […]
politics_409

Subscribe US Now

error: Content Protected