নুসরতকে অভিনন্দন মমতার । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 20 Second

সকাল ১২:৪৫ মিনিটে পার্কস্ট্রিটের নেওটিয়া হাসপাতালে মা হওয়ার পর থেকেই শুভেচ্ছায় ভাসছেন নতুন মা নুসরত জাহান এবং তার একরত্তি। এবার শুভেচ্ছা জানালেন খোদ মুখ্যমন্ত্রী। বৃহস্পতিবার এসএসকেএমে রাজ্যের স্বাস্থ্যকর্তাদের সাথে বৈঠকে সংবাদমাধ্যমের মুখোমুখি হন তিনি। সেই সময় মুখ্যমন্ত্রীকে নুসরতের পুত্রসন্তানের খবর জানানো হলে তিনি বলেন “অভিনন্দন,অনেক অভিনন্দন।”

বরাবরই মমতার খুব পছন্দের অভিনেত্রী নুসরত জাহান। গত লোকসভা নির্বাচনে বসিরহাট কেন্দ্র থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে জয় এনে দিয়েছিলেন নুসরত। শাসক ঘনিষ্ঠ এই অভিনেত্রীকে বারবার দেখা গিয়েছে ২১শে জুলাই সহ বিভিন্ন সরকারি অনুষ্ঠানে। তাই শত ব্যস্ততা থাকা সত্ত্বেও পছন্দের অভিনেত্রীকে অভিনন্দন জানাতে ভোলেননি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

হাওড়ার দুয়ারে সরকার ক্যাম্পে, পদপৃষ্ট হয়ে আহত ১০ । এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা,হাওড়া: হাওড়ায় দুয়ারে সরকারের ক্যাম্পের লাইনে দাঁড়াতে গিয়ে পদপিষ্ট হয়ে আহত হলেন ১০ জন । রাজ্য জুড়ে চলছে লক্ষীর ভান্ডার প্রকল্পের নাম নথিভুক্তকরনের কাজ। আর সেই কারণেই দুয়ারে সরকারের ক্যাম্পের লাইনে ভিড় বাড়ছে প্রতিনিয়ত। আর সেই নিয়ে প্রায় প্রতিদিনই ধাক্কাধাক্কি ও তাতে সাধারণ মানুষের আহত হওয়ার খবর উঠে আসছে […]
district_900

Subscribe US Now

error: Content Protected