বাংলায় আসছে বিশেষ পর্যবেক্ষক দল ৷ এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 48 Second

গত ১০ বছরের , নির্বাচনের ইতিহাসে হাড্ডাহাড্ডি লড়াইয়ের নির্বাচন হতে চলেছে এই বছর । তাই আগাম সাবধানতা গত কয়েকদিন আগেই নির্বাচন কমিশনের তরফ থেকে ভোটের দিনলিপি ঘোষণা করা হয়েছে । তবে তার আগেই রাজ্যে আসতে চলেছে বিশেষ পর্যবেক্ষক দল। সূত্রের খবর অনুসারে জানা যাচ্ছে, স্পর্শকাতর এলাকাগুলোতে বিশেষ করে হানা দিতে চলেছেন তাঁরা। শুক্রবারই কলকাতায় পা রাখবেন পর্যবেক্ষকরা। যদিও তাদের এই আগমনের কারণ সুষ্ঠুভাবে নির্বাচন সংগঠন করা।

তাঁর আগে নির্বাচনী বৈঠক করেন বিশেষ পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবে এবং মৃণাল কান্তি দাস, বিশেষ পর্যবেক্ষক অজয় ভি নায়েক, বিশেষ আয়-ব্যয় পর্যবেক্ষক মুরলি কুমার। এই বৈঠক শেষ করেই বিশেষ পর্যবেক্ষণে বেরোবেন দুজন পুলিশ আধিকারিক। ২০১৬ বিধানসভা নির্বাচনে প্রতিটি কেন্দ্রের জন্য ছিলেন একজন করে সাধারন পর্যবেক্ষক। সেক্ষেত্রে এবারের বিধানসভা নির্বাচনে পর্যবেক্ষকের সংখ্যা ৫০০ জন। ইতিমধ্যেই প্রথম দফার নির্বাচনের জন্য নয়জন আয়-ব্যয় পর্যবেক্ষক এবং দ্বিতীয় দফার নির্বাচনের জন্য আটজন আয়-ব্যয় পর্যবেক্ষক রাজ্যে এসে তাঁদের কাজ শুরু করে দিয়েছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

তৃণমূলের পাশাপাশি আজই প্রার্থী তালিকা প্রকাশ বামেদের । এম ভারত নিউজ

বিধানসভা নির্বাচন ২০২১ এর লড়াইটা হচ্ছে হাড্ডাহাড্ডি । দাবার বোর্ডের দুপাশে বসে আছে তৃণমূল এবং ভারতীয় জনতা পার্টি তবে এই চালে মার দেওয়ার চেষ্টাও করছে বামফ্রন্ট সরকার। কিছুদিন আগে বামেদের ডাকা ব্রিগেডে যে ভিড় নজর কেড়েছিল স্পষ্টতই বুঝিয়ে দেয় এখনো পর্যন্ত যুযুধান এই দুই বাহিনীর যাত্রা ভঙ্গ করতে সক্ষম এসএফআই। […]

You May Like

Subscribe US Now

error: Content Protected