শ্রীলঙ্কায় পৌঁছল ভারতীয় ক্রিকেট বাহিনী । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 54 Second

গব্বরের নেতৃত্বেই শ্রীলংকা বনাম ভারতের স্বল্প ওভারের সিরিজ খেলতে শ্রীলঙ্কা পৌঁছল ভারতীয় ক্রিকেট বাহিনী। আগামী ১৩ জুলাই থেকে শুরু হতে চলেছে ভারত বনাম শ্রীলংকার এই স্বল্প ওভারের সিরিজ । বর্তমানে ইংল্যান্ডে রয়েছে ভারতীয় ক্রিকেটের অপর একটি দল । যেখানে অধিনায়কত্ব করছেন বিরাট কোহলি। তবে শ্রীলংকার এই আগত সিরিজে অধিনায়কত্ব করতে দেখা যাবে শিখর ধাওয়ানকে। সেদেশের নিয়ম মেনেই আপাতত তিনদিন কড়া কোয়ারান্টিনে থাকবেন নিতিশ রানা এবং কুলদীপ যাদবরা। জানা যাচ্ছে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম তিনটি ওয়ানডে ম্যাচ খেলবেন ভারতীয় ক্রিকেটাররা; পরবর্তীতে তিনদিনের স্বল্প ওভারের টি-টোয়েন্টি ম্যাচ খেলবে উভয় দল। এই ম্যাচের আগে ভারতের কোচের ভূমিকায় থাকবেন রাহুল দ্রাবিড়।

শ্রীলঙ্কায় কলম্বের উদ্দেশ্যে রওনা হওয়ার আগে ভারতীয় ক্রিকেটারদের গলায় শোনা গিয়েছে এক আত্মবিশ্বাসী আওয়াজ। কোহলিদের অনুপস্থিতিতে সিরিজ জিতে ট্রফি দেশে আনার লক্ষ্য নিয়ে মাঠে নামতে চলেছেন ভারতীয় এই ক্রিকেট দল। বিসিসিআইয়ের টুইটার হ্যান্ডেল ইতিমধ্যেই ভারতের ক্রিকেটারদের শ্রীলঙ্কা পৌছানোর ছবি পোস্ট করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

১লা জুলাই থেকেই সুইডেনে হালকা হচ্ছে লকডাউন । এম ভারত নিউজ

সুইডেনবাসীদের জন্য সুখবর! আগামী পয়লা জুলাই থেকে সুইডেনের কার্যত লকডাউনের নিষেধাজ্ঞার ওপর শিথিলতা আনতে চলেছে সুইডেন সরকার। মূলত করোনা সংক্রমনের মাত্রা নিম্নগামী হওয়ার সঙ্গে সঙ্গেই এই সিদ্ধান্ত নিল সুইডেন সরকার। সরকারের তরফ থেকে নেওয়া সিদ্ধান্ত অনুসারে স্টেডিয়াম এবং রেস্তোরাঁগুলিতে আগের থেকে বেশিপরিমাণে মানুষের প্রবেশের অনুমতি দেওয়া হবে। আজ সেদেশের স্বাস্থ্যমন্ত্রীর […]

Subscribe US Now

error: Content Protected