জল্পনা শেষ, রাজনীতিতে নেই সৌরভ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 30 Second

সৌরভের রাজনীতিতে আসা নিয়ে জল্পনা চলছে বহুদিন । এবার সে জল্পনার অবসান ঘটল । বাম নেতা অশোক ভট্টাচার্য নিজের একটি ফাসবুক পোস্টের মাধ্যমে এমনটাই বুঝিয়ে দিলেন সাধারন মানুষকে । সোউরভের সঙ্গে বন্ধুস্থানীয় সম্পর্ক তাঁর । তিনি লেখেন, “আজ দুপুরে সৌরভ ফোন করেছিল। ও জানাল ওর সম্পর্কে যা লেখা হচ্ছে তা ঠিক না। রাজনীতিতে ও নেই। কথা প্রসঙ্গে শিলিগুড়ির খবর নিল। ব্রিগেডে আমাকে দেখা যায়নি কেন জানতে চাইল? বললাম ছিলাম মাঠে, মঞ্চে নয়। আমাকে আগাম শুভেচ্ছাও জানাল। কলকাতায় এলে ওর সঙ্গে দেখা হবে বললাম।” ব্রিগেডে যাচ্ছেননা বলো জানিয়ে দিয়েছেন সৌরভ ।

ভোটের দিন ঘোষণা হওয়ার পর থেকে একের পর এক তারকার ঝলক দেখা যাচ্ছে নানান রাজনৈতিক দলে । আজই ফের তৃনমূলে নাম লিখিয়েছেন বিশিষ্ট কীর্তন শিল্পী অদিতি মুন্সি । এখন নির্বাচন শুরু হতে সময় আছে তবে তার মধ্যে আরও কোন পরিচিত মুখ দলে জোগ দিচ্ছেন কিনা সেটা এখনও জানা যায়নি ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

মা হচ্ছেন শ্রেয়া ঘোষাল, দেখে নিন বেবি বাম্পের ছবি । এম ভারত নিউজ

সংগীতজগতের বিশিষ্ট তারকা , যার গলায় স্বরস্বতীর বাস, যার গানে আট থেকে আশি সবার ঠোঁট একবার গুনগুনিয়ে ওঠে হ্যাঁ ঠিকই ধরেছেন সে আর কেউ নয় সংগীতজগতের বিশিষ্ট সংগীত শিল্পী শ্রেয়া ঘোষাল।মা হতে চলেছেন বলিউডের খ্যাতনামা সঙ্গীত শিল্পী শ্রেয়া ঘোষাল৷ আজ সকালে নিজের টুইটারে টুইট করেছেন তিনি পাশাপাশি নিজের জীবনের এই […]

You May Like

Subscribe US Now

error: Content Protected