সর্বদলীয় বৈঠকে আহ্বান জম্মু- কাশ্মীরকে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 53 Second

আজ কেন্দ্র সরকারের তরফ থেকে জম্মু-কাশ্মীরের প্রধান দুই নেতৃত্বকে সর্বদলীয় বৈঠকের যোগদানের জন্য আমন্ত্রণ জানানো হয়েছে। আগামী ২৪ শে জুন একটি সর্বদলীয় বৈঠক ডাকা হয়েছে কেন্দ্র সরকারের তরফে, আর সেই দিনই ভারতের বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিত্বদের উপস্থিত থাকার আমন্ত্রণ জানানো হয়েছে। এই অনুষ্ঠানে জম্মু-কাশ্মীরের তরফ থেকে আহ্বান জানানো হয়েছে জাতীয় সম্মেলন প্রধান ফারুক আব্দুল্লাহ ও অন্যতম প্রধান নেতৃত্ব মেহবুবা মুফতিকে । তাছাড়া এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন জম্মু-কাশ্মীরের অন্যান্য গুরুত্বপূর্ণ নেতৃত্বরা।

স্বরাষ্ট্র সচিব অজয় ভাল্লা এই বৈঠকে উপস্থিত থাকার জন্য ১৪ জন রাজনৈতিক নেতার কাছে আহ্বান পত্র পাঠিয়েছিলেন। পাশাপাশি জানানো হয়েছে প্রত্যেককেই বৈঠকে অংশগ্রহণের জন্য করোনা নেগেটিভ রিপোর্ট পেশ করতে হবে। জানা যাচ্ছে আগামী আঠাশে জুন এই বৈঠকটি দিল্লিতে প্রধানমন্ত্রীর বাসভবনে অনুষ্ঠিত হতে চলেছে। মূলত আগামী দিনে কেন্দ্রশাসিত অঞ্চল গড়ে তোলার ক্ষেত্রে প্রয়োজনীয় পদক্ষেপগুলি বিষয়ে আলোচনা করা হবে।

প্রসঙ্গত উল্লেখ্য সেদিনের এই বৈঠকে কংগ্রেসের বর্ষিয়ান নেতা গোলাম নবী আজাদের পাশাপাশি অন্যান্য রাজ্যগুলির ৪ প্রাক্তন উপমন্ত্রী তথা কংগ্রেস নেতা তারা চাঁদ, গণ সম্মেলনের নেতা মোজাফফর হোসেন বৈগ, পাশাপাশি বিজেপি নেতা নির্মাল সিং এবং কোবিন্দর গুপ্তকেও আহ্বান জানানো হয়েছে। সূত্রের খবর অনুসারে জানা যাচ্ছে আগামী দিনে কেন্দ্রশাসিত অঞ্চল জম্মু-কাশ্মীরে সরকার গঠনের বিষয়গুলি এই দিনের বৈঠকে আলোচনা করা হবে। প্রসঙ্গত উল্লেখ্য গতকাল স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সংবেদনশীল কেন্দ্রশাসিত অঞ্চলের বর্তমান পরিস্থিতি বিবেচনা করে আগামী দিনে রাজনৈতিক বিষয় গুলি নিয়ে বৈঠকের বিষয়ে আগ্রহ প্রকাশ করেছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

৫৪ দিন পর বাড়ি ফিরলেন বাংলাদেশের প্রাক্তন প্রধানমন্ত্রী । এম ভারত নিউজ

এই যাত্রায় মত রক্ষা। করোনামুক্ত হয়ে ৫৪ দিনের মাথায় হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন বিএনপি’র চেয়ারপারসন খালেদা জিয়া । আজই হাসপাতাল থেকে সুস্থ হয়ে গুলশানের ভাড়া বাড়িতে ফিরেছেন বাংলাদেশের প্রাক্তন প্রধানমন্ত্রী। প্রসঙ্গত উল্লেখ্য গত ৫৪ দিন আগে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল বাংলাদেশের প্রাক্তন প্রধানমন্ত্রীকে। তবে বেশ কিছুদিন আগেই […]

Subscribe US Now

error: Content Protected