ফের ঊর্ধ্বমুখী দেশ তথা রাজ্যের করোনা সংক্রমণের গ্রাফ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 29 Second

করোনা ভাইরাসের জেরে আতঙ্কিত গোটা বিশ্ব । প্রায় ১ বছরের কাছাকাছি সময় ধরে টানা লকডাউন চলেছে সারা দুনিয়ায় । তবে ধিরে ধিরে ভ্যাকসিন বেরোতে শুরু করায় কিছুটা নিশ্চিন্ত ছিল মানুষ । কিন্তু ফের করোনা নামক এই ভাইরাসের নতুন স্ট্রেন মানুষের মনে ভয়ের সৃষ্টি করেছে । জানুয়ারিতেই শুরু হয়ে গিয়েছে টিকাকরণ । দেশে ইতিমধ্যেই ১ কোটি ৪২ লক্ষ ৪২ হাজার ৫৪৭ জন স্বাস্থ্যকর্মীকে করোনার টিকা দেওয়া হয়েছে । টিকাকরণের সময়কালে বেশ কিছুটা নিম্নগামী ছিল করোনা সংক্রমণের গ্রাফ তবে ফের সেই গ্রাফ ঊর্ধ্বমুখী হওয়ায় দুশ্চিন্তায় গোটা দেশ ।

গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১৬ হাজার ৪৮৮ জন । দেশে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ কোটি ১০ লক্ষ ৭৯ হাজার ৯৭৯-তে । গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু হয়েছে ১১৩ জনের । মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১ লক্ষ ৫৬ হাজার ৯৩৮-তে । গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে উঠেছেন মোট ১২ হাজার ৭৭১ জন । এই মুহূর্তে দেশে অ্যাকটিভ কেসের সংখ্যা রয়েছে ১ লক্ষ ৫৯ হাজার ৫৯০। মোট সুস্থ হয়ে ওঠা মানুষের সংখ্য ১ কোটি ৭ লক্ষ ৬৩ হাজার ৪৫১ ।

গত ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ২১৬ জন । যার মধ্যে ৭২ জন কলকাতার বাসিন্দা । রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৫, ৭৪, ৭১৬।  ২৪ ঘণ্টায় করোনায় প্রাণ হারিয়েছেন ৩ জন। যারা পশ্চিম মেদিনীপুর, হুগলি ও উত্তর ২৪ পরগনার বাসিন্দা। এখনও পর্যন্ত বাংলায় মোট মৃতের সংখ্যা ১০,২৬৩ । রাজ্যে মোট ৫, ৬১,১১০ জন ইতিমধ্যেই সুস্থ হয়ে উঠেছেন ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ব্রিগেডে লক্ষ দশ লাখ । এম ভারত নিউজ

বঙ্গ ভোটের আগে বিজেপি নেতাদের রাজ্যে আগমন যেমন একটি নিয়মাফিক ঘটনায় পরিনত হয়েছে , তেমনি দলে দলে হাড্ডাহাড্ডি লড়াই দেখার মত একটি ঘটনা হয়ে গেছে । দশ লাখের জন সমাবেশ হতে চলেছে বামেদের ব্রিগেডে , যদিও সকলের মুখে একটি প্রশ্ন বুদ্ধদেব বাবু কি আসতে পারবেন এই জনসমাবেশে ? কারণ কিছুদিন […]

You May Like

Subscribe US Now

COVID-19 CASES
World Cases
57,686,941
Powered By Unibots
COVID-19 CASES
World Deaths
1374547
Powered By Unibots
COVID-19 CASES
India Cases
9050597
Powered By Unibots
COVID-19 CASES
India Deaths
132726
www.mbharat.in
COVID-19 CASES
Stay Safe!
Powered By Unibots
error: Content Protected