নব নির্বাচিত মন্ত্রী সভার একাধীক মন্ত্রীদের বিরুদ্ধে মামলা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 57 Second

৭ই জুলাই কেন্দ্রীয় মন্ত্রিসভায় নতুন লোকসভার প্রার্থীদের মন্ত্রীত্বপদ দেওয়া হয়েছিল। ঐদিন ৪৩ জন নতুন মন্ত্রী কেন্দ্রীয় মন্ত্রিসভার শপথগ্রহণ অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। এই ৪৩ জন মন্ত্রীর মধ্যেই ৩৩ জনের বিরুদ্ধে রয়েছে খুন ও ডাকাতির মতো গুরুতর অপরাধের মামলা। কোচবিহারের সাংসদ নিশীথ প্রামানিক এবং আরও ৪ জন মন্ত্রীর বিরুদ্ধে রয়েছে খুনের মামলা। ডাকাতি ও খুন মিলিয়ে মোট ৯ টি মামলা রয়েছে পশ্চিমবঙ্গের আলিপুরদুয়ার জেলার সাংসদ জন বারলার বিরুদ্ধে। মোট ১১ টি মামলা রয়েছে বাংলার নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে। ধর্ম সম্প্রদায় নিয়ে উসকানিমূলক মামলার সঙ্গে জড়িত রয়েছেন আরো ৫ মন্ত্রী।

আজ দুপুরে একটি নামকরা সংস্থা ADR এমনই রিপোর্ট জমা করেছে এই মন্ত্রীদের বিরুদ্ধে। ADR-এর জমা দেওয়া রিপোর্ট অনুযায়ী ,মন্ত্রিসভার ৭৮ জন মন্ত্রীর মধ্যে ৭০ জন মন্ত্রীই কোটি কোটি সম্পত্তির মালিক। বাকি ৮ জনের মধ্যে সবথেকে দরিদ্র মন্ত্রীর তালিকায় রয়েছেন ত্রিপুরার প্রতিমা ভৌমিক। দ্বিতীয় স্থানে রয়েছেন কোচবিহারের সাংসদ জন বারলা। এখন দেখার এই মামলা কতদূর পর্যন্ত গড়ায়। আদৌ এই অভিযোগ সত্যি কিনা সেই দিকেই তাকিয়ে গোটা রাজনৈতিক মহল ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

করোনাবিধি লংঘন করে রাতভর পার্টি চলল পার্ক হোটেলে । এম ভারত নিউজ

ডেল্টা ভ্যারিয়েন্টকে কাঁধের ওপর বসিয়ে চলছে উইকেন্ড পার্টি ! করোনা সংক্রমণের মাঝেই করোনা বিধিকে উপেক্ষা করে রাতভর পার্টি চলল পার্ক স্ট্রিটের পার্ক হোটেলে। গতকাল রাত্রে উইকেন্ড পার্টি চলে ওই হোটেলে ।গোপন সূত্রে খবর পেয়ে পাঁচতারা হোটেলে হানা দিয়েছিল কলকাতা পুলিশ। জানা যায় তিনজন আইপিএসের তত্ত্বাবধানে প্রায় ৫০ জনের একটি দল […]
kolkata_80

You May Like

Subscribe US Now

error: Content Protected