বন্যা কবলিত এলাকা পরিদর্শনে জাভেদ খান । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 5 Second

নিজস্ব সংবাদদাতা, হাওড়াঃ

কয়েকদিনের লাগাতার বৃষ্টি এবং বিভিন্ন ব্যারেজ থেকে জল ছাড়ার কারণে বিপর্যস্ত হয়ে পড়েছে গ্রামীণ হাওড়ার আমতা। কোথাও এক হাঁটু জল তো ,কোথাও এক গলা জল পার করে ত্রান নিতে যেতে হচ্ছে গ্রামের মানুষদের। ইতিমধ্যেই বন্যা কবলিত এলাকা পরিদর্শনে এলেন রাজ্যের বির্পযয় মোকাবিলা দপ্তরের মন্ত্রী জাভেদ আহমেদ খান। মূলত লাগাতার বৃষ্টিপাতের কারণে জলের স্তর নামছে না কিছুতেই। গতকাল প্রথমে তিনি আমতা(২)ব্লক প্রশাসনিক ভবনে বৈঠক করেন,স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্তাদের সঙ্গে। সেখানে বন্যা পরিস্থিতি মোকাবিলার বিষয় নিয়ে সকলের সঙ্গে আলোচনা করেন তিনি। বৈঠক সেরে মন্ত্রী যান আমতা (২) ব্লকের অমরাগড়ি, ঝিখিরা, রাউতারা, দুর্গাপুর, চকশালিকা, শিবগাছিয়া সহ জলমগ্ন বেশ কয়েকটি গ্রামে।

ক্ষতিগ্রস্থ এলাকায় পৌঁছে বাসিন্দাদের সঙ্গে কথা বলার পাশাপাশি তুলে দেন ত্রাণ সামগ্রী। বন্যায় বিপর্যস্ত সাধারণ মানুষদের সরকারিভাবে সবরকম সহযোগিতার পাশাপাশি স্থানীয় প্রশাসনের উপযুক্ত পরিকাঠামো প্রদানের আশ্বাস দেন তিনি। তাঁর কাছ থেকে এই আশ্বাস পেয়ে সাধারণ মানুষ বেশ কিছুটা খুশি হন বলে দাবি মন্ত্রীর। এদিন মন্ত্রীর সঙ্গে এলাকা পরিদর্শনে যান বিধায়ক সুকান্ত পাল,দেলুয়ার মিদ্যা সহ অন্যান্যরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ত্রিপুরায় পৌঁছেই বিজেপিকে বিঁধলেন অভিষেক । এম ভারত নিউজ

কথা ছিল ১৫ দিনের মধ্যে ত্রিপুরায় যাওয়ার। তবে ছাত্র যুব নেতা এবং দলীয় সদস্যদের বিপদের দিনে মুখ ফিরিয়ে থাকতে পারলেন না অভিষেক। আর তাই সপ্তাহান্তেই ছুটে যেতে হল ত্রিপুরাতে। গতকাল দলীয় কর্মসূচিতে যোগদান করতে ধর্মনগরে গিয়েছিলেন ত্রিপুরার তৃণমূল নেতৃত্ব, দেবাংশু ভট্টাচার্য, জয়া দত্ত ও অন্যান্যরা। আর সেই মিছিলে তাঁদের ওপর […]
politics_547

Subscribe US Now

error: Content Protected