ত্রিপুরায় পৌঁছেই বিজেপিকে বিঁধলেন অভিষেক । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 29 Second

কথা ছিল ১৫ দিনের মধ্যে ত্রিপুরায় যাওয়ার। তবে ছাত্র যুব নেতা এবং দলীয় সদস্যদের বিপদের দিনে মুখ ফিরিয়ে থাকতে পারলেন না অভিষেক। আর তাই সপ্তাহান্তেই ছুটে যেতে হল ত্রিপুরাতে। গতকাল দলীয় কর্মসূচিতে যোগদান করতে ধর্মনগরে গিয়েছিলেন ত্রিপুরার তৃণমূল নেতৃত্ব, দেবাংশু ভট্টাচার্য, জয়া দত্ত ও অন্যান্যরা। আর সেই মিছিলে তাঁদের ওপর হামলা করে বিজেপির দুষ্কৃতীরা। জানা যায় রড এবং ইট দিয়ে গাড়ির কাচ ভেঙে দেওয়া হয় । পাশাপাশি মাথা ফাটিয়ে দেওয়া হয় তৃণমূলের সমর্থকদের। অথচ মহামারী আইনের ধারায় গ্রেপ্তার করা হয়েছে তৃণমূলের ১১ জন সমর্থককে। আর এবার তাঁদের পাশে দাঁড়াতেই ত্রিপুরায় ছুটে গেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। জানা যাচ্ছে আজ ত্রিপুরার খোয়াই থানায় গ্রেপ্তার হওয়া নেতাকর্মীদের সঙ্গে দেখা করতে পারেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

ত্রিপুরা পৌছেই বিজেপিকে এক হাত নিতে ভুললেন না তিনি। বিজেপিকে নিশানা করে তিনি বলেন, “ত্রিপুরাকে বিজেপি বর্তমানে পৈতৃক সম্পত্তিতে পরিণত করার স্বপ্ন দেখছে। সম্ভবত বিপ্লব দেব মনে করছেন ত্রিপুরায় প্রবেশ করতে গেলে ভিসা নিয়ে ঢুকতে হবে। জমি দখলের লড়াইয়ে বিরোধীদের রাস্তায় নামার অধিকার নেই! নাকি কর্মসূচি করার অধিকার নেই! এই রাজ্যে ঢুকলে পুলিস দিয়ে গ্রেফতার করাচ্ছে বিজেপি। রাজ্যের পরিস্থিতি পরিষ্কার বলছে গণতান্ত্রিক পরিকাঠামো ক্রমাগত বিপন্ন। মানুষ আক্রান্ত। নির্বাচন নিয়ে চ্যালেঞ্জ জানানো হলেই জেলে ঢোকানো হচ্ছে।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

নন্দীগ্রামে বজ্রপাতে মৃত দুই , আহত এক । এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা, পূর্ব মেদিনীপুরঃ বজ্রপাতে মৃত্যুতে শোকের ছায়া নন্দীগ্রামে সোনাচূড়ায়। পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রামের সোনাচূড়ায় মাঠে চাষের কাজ করার সময় বাজ পড়ে মৃত্যু হয় ২ জনের। শুধু তাই নয় পাশাপাশি গুরুতরভাবে আহত হয়েছেন একজন । স্থানীয় সূত্রে জানা যায়, ওই মৃত দুইজনের মধ্যে একজন হলেন কৃষ্ণকান্ত জানা, বয়স আনুমানিক ২৪ […]
news_649

Subscribe US Now

error: Content Protected