দুঃস্থদের পাশে ‘জাস্ট বাংলা’ । এম ভারত নিউজ

user
4 0
Read Time:1 Minute, 31 Second

পুজো মানেই নতুন জামাকাপড় আর খাওয়াদাওয়া। সারাবছর আমরা যতই কেনাকাটা করি না কেন, পুজোর সময় নতুন জামা মাস্ট। তবে আমরা ভুলে যাই আমাদের সঙ্গে সমাজে বাস করেন তাঁরাও। পুজো হোক বা কোন উৎসব সবেতেই যেন ব্রাত্য ওঁরা। নতুন জামা তো দুরস্থ ভালো করে পেট ভরে দুবেলা দুমুঠো খাবারও জোটে না ওদের। ষষ্ঠীতে জাস্ট বাংলার তরফ থেকে সেইসব দুঃস্থ শিশুদের নতুন জামা ও খাবার তুলে দেওয়া হল।

একটি ইটভাটার শিশুদের পেট ভরে বিরিয়ানি খাওয়ানো হয়। সংস্থার তরফে বলা হয় সোশ্যাল মিডিয়ায় বিষয়টি জানানো হলে প্রচুর মানুষ এগিয়ে আসেন সাহায্যের জন্য। পরে সবার সাহায্য নিয়ে নতুন জামা ও খাবারের ব্যবস্থা করা হয়।

এদিকে, দুমুঠো খাবার পেয়ে তৃপ্তি করে খেলেন শিশুরা। যা তাঁদের চোখের ভাষাতেই স্পষ্ট হয়ে উঠল। সেইসঙ্গে নতুন জামা পড়ার আনন্দে আত্মহারা হয়ে ওঠে তারা। সংস্থার তরফে আবেদন সমাজের প্রতিটা মানুষ এভাবেই দুঃস্থদের পাশে থাকুক।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

নাড্ডার বদলে স্বয়ং অমিত শাহ আসছেন বাংলায় । এম ভারত নিউজ

আগামী বিধানসভা নির্বাচনের আগে সাংগঠনিক প্রস্তুতি খতিয়ে দেখতে আগামী সপ্তাহে দু-দিনের জন্য পশ্চিমবঙ্গ সফরে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ নিজেই । আগে জানা গেছিল দলের সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা বাংলা সফরে আসছেন কিন্তু আগামীকাল শুক্রবার সন্ধ্যায় বিজেপির তরফে জানানো হয়, নড্ডার আসছেন না বাংলায় । তার বদলে আসবেন অমিত শাহ। […]

You May Like

Subscribe US Now

error: Content Protected