মমতাকে ব্ল্যাকমেল করছে অনুব্রত : ফিরহাদ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 2 Second

এম.ভারত ডেস্ক: ‘মমতা ব্যানার্জিকে ব্ল্যাকমেল করছেন অনুব্রত মন্ডল’ ভোটের মুখে এমনই বিস্ফোরক দাবী ফিরহাদ হাকিমের। অনুব্রতের আপত্তিতেই নাকি নলহাটি বিধানসভায় এবার টিকিট পাননি মইনুদ্দিন সামস, কর্মিসভায় দাঁড়িয়ে এমন অভিযোগও করেছেন তিনি। বুধবার সকাল থেকেই সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয় ফিরহাদের বিতর্কিত এই ভিডিও। যার কিনা তৃনমুলের অন্তর্দ্বন্দেরই প্রকাশ বলেই মনে করছেন পর্যবেক্ষকদের একাংশ।

এইবছর বিধানসভা ভোটে টিকিট পাননি মইনুদ্দিন সামস। প্রার্থীতালিকা থেকে নাম বাদ যাওয়ার পরই দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন নলহাটির এই নেতা। তাঁর এই অভিযোগের পর তাঁরই হয়ে কথা বলেছেন ফিরহাদ। গত সোমবার ৭৮ নম্বর ওয়ার্ডের একটি কর্মিসভায় যান ফিরহাদ হাকিম, সেখানেই মইনুদ্দিন এর ভাই নিজামুদ্দিনের পাশে বসেই মমতা বন্দ্যোপাধ্যায়কে সরাসরি আক্রমণ করে অভিযোগ আনেন তিনি। ভাইরাল হওয়া ভিডিওটিতে ফিরহাদকে বলতে দেখা যায় “আমি মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশেই বসেছিলাম,আমি নিজেও জানতাম না যে প্রার্থী তালিকায় তাঁর নাম নেই,তালিকা বেরোনোর পর আমি মমতা বন্দ্যোপাধ্যায়কে জিজ্ঞেস করি এটা কী হল? তাতে দিদি উত্তর দেন অনুব্রত আমাকে ব্ল্যাকমেল করেছে, জোর করে মইনুদ্দিন এর নাম কেটে দিয়েছে”। এরপরেও ফিরহাদকে বলতে শোনা যায় ” আমি দিদিকে বললাম, দিদি আপনি তো সকলের নেত্রী,আপনি না পারলে কে করবে, কিন্তু তাতে দিদি বললেন সবাইকেই সামলে চলতে হয়, সবারই মন রেখে চলতে হয়”।

প্রার্থী তালিকা প্রকাশ হওয়ার পরই নলহাটির বিদায়ী বিধায়ক মইনুদ্দিনকে বলতে শোনা যায় যে কয়লা কিংবা পাথর কোনো প্রকার পাচারের টাকা দিতেই পারেননি তিনি। অনুব্রত মন্ডলকে তুষ্ট করতে অপারগ হওয়াতেই টিকিট মেলেনি তাঁর ভাগ্যে। মইনুদ্দিনের এহেন বক্তব্যের পর আবার মমতা বন্দ্যোপাধ্যায় ঘনিষ্ঠ ফিরহাদ হাকিমের বক্তব্যে কার্যতই অস্বস্তিতে শাসকদল। এর পরে এই অন্তর্দ্বন্দকেই হাতিয়ার করে লড়বে বিজেপি এমনটাই মত বিশেষজ্ঞদের।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বিজেপি নেতার পদত্যাগ, ছাড়তে পারেন দলও । এম ভারত নিউজ

এম ভারত ডেস্ক : পশ্চিমবঙ্গে বিধানসভা ভোট এখন মাত্র হাতে গোনা কয়েকটা দিনের অপেক্ষা। এর মাঝেই ভাঙল বিজেপি শিবিরে।পদত্যাগ করছেন বিজেপির SC,SC রাজ্য সভাপতি দুলাল বর। এমনকি দল ছাড়ার কথাও ভাবছেন তিনি। দুলালবাবু সংবাদমাধ্যমকে জানিয়েছেন, “এসসি,এসটি মোর্চা করতে গিয়ে চরম অপমানিত, লাঞ্ছিত আমি। কেউ টিকিট পাননি এসসি,এসটি মোর্চা থেকে, ফলে […]

Subscribe US Now

error: Content Protected