নাম না করেই ক্যাটরিনার প্রশংসা কঙ্গনার মুখে । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 34 Second

ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের গোপন বিগ ফ্যাট বিয়ের দিকেই এখন তাকিয়ে প্রত্যেকে। সব লাইমলাইট কেড়ে নিয়ে গত কয়েকদিন ধরে শিরোনামে রয়েছে ভিকি-ক্যাটের বিয়ে সংক্রান্ত নানা খবর। যদিও বিয়ে নিয়ে এখনও পর্যন্ত সরাসরি মুখ খোলেননি দুই তারকাই। তবে এ বার নাম না করেই বয়সে ছোট ভিকিকে বিয়ে করার সিদ্ধান্ত নেওয়ার জন্য ক্যাটরিনার ভুয়সী প্রশংসা করলেন বলি কুইন কঙ্গনা রানাওয়াত। চলতি সপ্তাহেই রাজস্থানে বিয়ে রাজকীয় ভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন ভিকি-ক্যাটরিনা। এবার তাই নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করা এক বার্তায় ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির মহিলারা যে সমাজের পুরনো সেক্সিস্ট ধারণাকে ভেঙে বয়সে ছোট পুরুষসঙ্গীকে বিয়ে করছেন, তাকে সাধুবাদ জানিয়েছেন কঙ্গনা। তবে এক্ষেত্রে কারও নাম উল্লেখ করেননি তিনি। কিন্তু ভিকি-ক্যাটরিনার বিয়ের দিকেই যে স্পষ্ট ইঙ্গিত, তেমনটাই মনে করছেন বলি মহল।

কঙ্গনা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘আমরা এমন বহু সফল পুরুষের গল্প শুনে বড় হয়েছি যারা বয়সে ছোট মেয়েদের বিয়ে করেছেন। স্বামীর থেকে বেশি সফল মহিলাকে দেখা যেন বড় সমস্যা। একটা বয়সের পর বয়সে ছোট পুরুষকে বিয়ে করার ভাবনা তো ছেড়েই দিলাম। দেখে ভাল লাগছে ধনী, সফল, ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির মহিলা সেক্সিস্ট ধারণা ভাঙছেন। জেন্ডার স্টিরিওটাইপকে ভেঙে ফেলার জন্য পুরুষ এবং মহিলা উভয়কেই অভিবাদন।’ তবে এই প্রথম নয়। এর আগে বয়সে ১০ বছরের ছোট নিক জোনাসকে বিয়ে করেন প্রিয়াঙ্কা চোপড়া। আবার তিন বছরের ছোট অভিষেক বচ্চনকে বিয়ে করেছিলেন ঐশ্বর্যা রাই বচ্চন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

মুখ্যমন্ত্রীর কড়া প্রশ্নের মুখে গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য । এম ভারত নিউজ

বুধবার মালদহ জেলার প্রশাসনিক বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশ্নের মুখোমুখি গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য। মুখ্যমন্ত্রীর মন্তব্যে উঠে এল গৌরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে নিয়োগ সংক্রান্ত ব্যাপারে অনিয়মের অভিযোগের কথা। গৌঢ়বঙ্গ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মুখ্যমন্ত্রীকে ধন্যবাদসূচক সম্ভাষণ জানানোর পরই উপাচার্যকে মমতার সটান প্রশ্ন , “আপনার ওখানে রিক্রুটমেন্ট কে করে?” উপাচার্য জানান বিশ্ববিদ্যালয়ের নিয়োগের কাজ তাঁরাই করেন। […]

Subscribe US Now

error: Content Protected