ভারত বন্ধের সমর্থনে মিছিল বাম-কংগ্রেসের । এম ভারত নিউজ

user
1 0
Read Time:1 Minute, 58 Second

রাষ্ট্রায়ত্ত্ব সংস্থার বেসরকারিকরণ, কেন্দ্রীয় শ্রমিক আইন বাতিল, কর্মস্থান সহ বেশ কয়েকদফা দাবিতে ভারত বন্ধ এর ডাক দিয়েছে একাধিক বামপন্থী শ্রমিক সংগঠনগুলি। বামেদের এই বন্ধকে সমর্থন করেছে কংগ্রেসের শ্রমিক সংগঠন আইএনটিইউসিও।

এই বন্ধ এর সর্মথনে রবিবার সন্ধ্যায় গ্রামীণ হাওড়ার বাগনানে যৌথ মিছিল করল বাম-কংগ্রেস নেতৃত্ব। মিছিল শেষে বাগনান বাসষ্ট্যান্ডে পথসভা করা হয়। উপস্থিত ছিলেন সিপিআইএম কেন্দ্রীয় সম্পাদকমন্ডলীর সদস্য পরেশ পাল, আমতার বিধায়ক তথা প্রদেশ কংগ্রেসের রাজ্য সহ সভাপতি অসিত মিত্র, সিআইটিইউ নেতা আক্কেল আলি সহ অন্যান্য নেতৃত্বরা।

এদিনের পথসভায় প্রদেশ কংগ্রেসের রাজ্য সহ সভাপতি অসিত মিত্র বলেন, ” রাজ্যের পাশাপাশি দেশেও একটি ভ্রান্তনীতির সরকার ক্ষমতায় রয়েছে। যারা বেকারদের কাজ দিতে পারে না। জাতীয় সম্পদ রেল, সহ একাধিক রাষ্ট্রায়ত্ত্ব সংস্থাকে দিনের পর দিন বিক্রি করছে।” তাঁর অভিযোগ, পেঁয়াজ, ভোজ্যতেল সহ একাধিক দ্রব্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধিতে সরকারের কোনও দায়িত্ব নেই। অস্বাভাবিক বিদ্যুৎ মাসুলে অতিষ্ট সাধারণ মানুষ। এসবের প্রতিবাদেই ভারত বন্ধ এর ডাক দেওয়া হয় বলে জানান তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

চুপিসারে বিয়ে সারলেন অভিনেত্রী সানা খান । এম ভারত নিউজ

নতুন জীবনে প্রবেশ করলেন বিগ বস–৬ খ্যাত বলিউড অভিনেত্রী সানা খান। সানা তাঁর জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন সুরাটের বাসিন্দা মৌলানা মুফতি আনাসকে। একটি ঘরোয়া অনুষ্ঠানে পরিবারের সদস্যদের উপস্থিতিতে সব রকম রীতিনীতি মেনেই বিয়ে সেরেছেন তাঁরা। সম্প্রতি একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে, সানার পরনে একটি সাদা রঙের […]

Subscribe US Now

error: Content Protected