শুভেন্দুর সভার আগে শিবসেনার পতাকায় ঢাকল মহিষাদল । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 26 Second

মন্ত্রিত্ব ছাড়ার পর প্রথমবার রবিবার পূর্ব মেদিনীপুরের মহিষাদলের ছোলাবাড়িতে সভা করবেন শুভেন্দু অধিকারী। তার আগে জেলা ছেয়ে গেল শিবসেনার পতাকায়। অথচ এতদিন এই জেলাতে শিবসেনার চিহ্নমাত্র ছিল না। স্বাভাবিকভাবেই জল্পনা তুঙ্গে।মন্ত্রিত্ব ছাড়ার পর ২৯ নভেম্বর, রবিবার, অরাজনৈতিক ব্যানারে শুভেন্দু অধিকারীর প্রথম সভা পূর্ব মেদিনীপুরের মহিষাদলের ছোলাবাড়িতে। তার আগে শনিবার মহিষাদলের বিভিন্ন এলাকায় দেখা উড়তে দেখা গেল একাধিক শিবসেনার পতাকা। শুভেন্দু অধিকারীর সভার এলাকায় হঠাৎ একাধিক শিবসেনার পতাকা কেন? তবে কি নতুন কোনও রাজনৈতিক সমীকরণ? রাজনৈতিক মহলে শুরু হয়ে গিয়েছে তুমুল জল্পনা।

উল্লেখ্য, রবিবার মহিষাদলে প্রয়াত স্বাধীনতা সংগ্রামী রণজিৎ বয়ালের স্মরণসভা। এই স্মরণসভা কোনও রাজনৈতিক ব্যানারে হচ্ছে না। সভা হচ্ছে তাম্রলিপ্ত জনকল্যাণ সমিতির ব্যানারে। আর এই সমিতির সভাপতি স্বয়ং শুভেন্দু অধিকারী।

বিষয়টি নিয়ে তৃণমূল শিবিরের দাবি, ভোটের আগে বিভিন্ন রাজনৈতিক দলের পতাকা-ই দেখা যায়। এখানেও তার অন্যথা হয়নি। অন্যদিকে বিজেপির তমলুক সাংগঠনিক জেলার সহ সভাপতি তপন বন্দ্যোপাধ্যায় জানান, দলীয় পতাকা দেওয়ার অধিকার প্রত্যেক রাজনৈতিক দলেরই রয়েছে। তবে শুভেন্দু অধিকারীর বিজেপিতে যোগ দিচ্ছেন কিনা সেব্যাপারে নিশ্চিত করে কিছু জানাননি তিনি।উল্লেখ্য, ২০০৯ সালে প্রথমবার লোকসভা নির্বাচনে তমলুকে প্রার্থী দিয়েছিল শিবসেনা। তার পর আর কোনও ভোটে দেখা যায়নি শিবসেনাকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভ্যাকসিন গবেষণাগার পরিদর্শনে দেশের তিন শহরে প্রধানমন্ত্রী । এম ভারত নিউজ

ভ্যাকসিন কবে মিলবে তা এখনও দেশবাসী আশ্বস্ত করতে পারেননি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর তাই এবার খোদ মোদি দেশে করোনা টিকা তৈরির কাজ কতদূর এগোল, প্রয়োজনীয় বিধি ও সতর্কতা মেনে তা তৈরি হচ্ছে কি না, সেসবই চাক্ষুষ করতে শনিবার সকালে আহমেদাবাদ পৌঁছলেন। এদিন সকালে চাঙ্গোদার শিল্প এলাকায় জাইডাস ক্যাডিলার ল্যাবরেটরিতে যান […]

Subscribe US Now

error: Content Protected