একান্তে বৈঠক মমতা-শাহের, কি হল আলোচনা? এম ভারত নিউজ

Mbharatuser

১০০ দিনের কাজের টাকার বিষয়েও কথা হয়েছে দুজনের মধ্যে।

0 0
Read Time:3 Minute, 0 Second

আজ নবান্নে পূর্বাঞ্চলীয় পরিষদের বৈঠকে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সীমান্তরক্ষী বাহিনীর সঙ্গে সম্পূর্ণ সহযোগিতা করার বার্তা দেন অন্যান্য রাজ্যগুলির প্রতিনিধিদের। পাচার সমস্যা মোকাবিলায় সীমান্তরক্ষী বাহিনী ও রাজ্য পুলিশের মধ্যে নিবিড় সংযোগের প্রসঙ্গ তুলে ধরা হয়।

এদিন পূর্বাঞ্চলীয় পরিষদের বৈঠক শেষের পর ১৪ তলায় মুখ্যমন্ত্রীর ঘরে মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে একান্তে ২০ মিনিট মতো কথা বলেন শাহ। এদিন অমিত শাহ নবান্ন থেকে বেরোনোর পর শুভেন্দু অধিকারী তাঁকে বিমানবন্দরে ছাড়তে আসেন। সেই সুবাদেই শুভেন্দুর থেকে জানা গিয়েছ যে, মমতার সঙ্গে শাহের একান্তে সীমান্তরক্ষী বাহিনী প্রসঙ্গে কথা হয়েছে। রাজ্য সরকার বিএসএফ-এর ৭২টি চৌকির জন্য জমি দিতে রাজি নয়। বিএসএফকে রাজ্য সরকার যাতে এ ব্যাপারে সম্পূর্ণভাবে সহযোগিতা করে সেই অনুরোধ করেন শাহ। পশ্চিমবঙ্গের সীমান্ত এলাকা জাতীয় স্তরে যথেষ্টই মুল্যবান। পাশাপাশি ১০০ দিনের কাজের টাকার বিষয়েও কথা হয়েছে দুজনের মধ্যে। সূত্রের খবর, রেলের জমি সহ কেন্দ্রীয় সরকারের অন্যান্য অব্যবহৃত জমিগুলিকে রাজ্য কোনও গঠনমূলক কাজে ব্যবহার করতে পারবে কিনা সেই প্রসঙ্গেও বৈঠকে আলোচনা করা হয়।

এদিকে গতকাল শাহের বঙ্গ-বিজেপির শীর্ষ নেতাদের সঙ্গে বৈঠকে কোনো এক মন্ত্রী বলেছেন ‘‘টাইম হো গয়া’। তবে এটি কে বলেছেন তাঁর নাম এখনও জানা যায়নি। এ ব্যাপারে শুভেন্দুর ব্যাখ্যা অনুযায়ী, পশ্চিমবঙ্গের চোর, ডাকাত, অত্যাচারীরা, তোষণবাদের আমদানি করা লোকেদের বিরুদ্ধে সংবিধান ও আইন মেনে যা যা ব্যবস্থা নেওয়া উচিত, তা করা হবে। কালকের বৈঠকের এই বিষয়ে উৎসাহিত ও আশাবাদী বঙ্গ বিজেপি দল।

আরও পড়ুন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

পাখির চোখ মতুয়া, রানাঘাটের মঞ্চ থেকে হুঙ্কার অভিষেকের। এম ভারত নিউজ

কম রোজগার এবং পরিকাঠামোগত বিভিন্ন সমস্যায় তাঁতিদের দুর্দশার ব্যাপারে সরব হন তিনি।
Politics_515

You May Like

Subscribe US Now

error: Content Protected