খোয়া যাওয়া টাকা ফিরে পেলেন যাত্রী, সৌজন্যে ক্যাব চালক। এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 28 Second

নিজস্ব সংবাদদাতা, হাওড়া যাত্রীর ফেলে যাওয়া ৬৮ হাজার টাকা সহ ব্যাগ ফেরত দিলেন অ্যাপ ক্যাব চালক। ১৫ ই ফেব্রুয়ারি, সোমবার হাওড়া স্টেশন সংলগ্ন ভ্রাম্যমান টাক্সি ষ্ট্যান্ড থেকে বিহারের মধূবনের বাসিন্দা বিজয় কুমার যাদবের ক্যাবে চেপে এক যাত্রী বাইপাশের ধারে একটি বিলাসবহুল লজে যান। গন্তব্যস্থলে পৌঁছে গাড়ি থেকে নেমে যান জিতেশ কুমার দাগা নামে ওই যাত্রী। সেসময় ভুল বসত গাড়িতে থেকে যায় দুটি ব্যাগ। হাওড়া স্টেশনে ফিরে ব্যাগ দুটি নজরে আসে চালকের। দেখা যায় সেটিতে ৬৮ হাজার ৩৩০ টাকা রয়েছে।

এরপরই হাওড়া পুলিশ স্টেশনে টাকা ভর্তি ব্যাগটি জমা দিয়ে দেন তিনি। বুধবার হাওড়া সিটি পুলিশের তৎপরতায় উদ্ধার হওয়া ব্যাগ তুলে দেওয়া হয় জিতেশ বাবুর হাতে। টাকা সহ নিজের ব্যাগ হাতে পেয়ে খুশি জিতেশ বাবুও। হাওড়া পুলিশের পাশাপাশি ধন্যবাদ জানিয়েছেন ওই ক্যাব চালককে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

স্বাধীন ভারতের বুকে প্রথম মহিলার ফাঁসি । এম ভারত নিউজ

স্বাধীন ভারতের ইতিহাসে প্রথমবার এক মহিলার ফাঁসি হতে চলেছে। ফাঁসি হচ্ছে আমরোহার শবনম নামক এক মহিলার । পরাধীন এবং স্বাধীন উভয় ভারতেই বহু ফাঁসির নজির সামনে এসেছে তবে কোন মহিলা ফাঁসি দৃষ্টান্ত নেই ভারতের ইতিহাসে। দেশে মহিলাদের ফাঁসি দেওয়ার জন্য বিশিষ্ট ব্যবস্থা করা হয়েছে উত্তরপ্রদেশের মথুরায়। যদিও এখনও পর্যন্ত সেই […]

Subscribe US Now

error: Content Protected