বিষপানকারী পাঁচ শিক্ষিকাসহ মইদুল যোগ দিচ্ছেন তৃণমূলে । এম ভারত নিউজ

Mbharatuser

একসময়ে যারা শাসক দলের বিরুদ্ধে আন্দোলনের ঝড় তুলেছিলেন, এমনকি অন্য জেলায় বদলি করে দেওয়ার অভিযোগ তুলে বিকাশ ভবনের সামনে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছিলেন তারাই এবার যোগদান করতে চলেছেন ঘাসফুল শিবিরে।

0 0
Read Time:2 Minute, 27 Second

একসময়ে যারা শাসক দলের বিরুদ্ধে আন্দোলনের ঝড় তুলেছিলেন, এমনকি অন্য জেলায় বদলি করে দেওয়ার অভিযোগ তুলে বিকাশ ভবনের সামনে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছিলেন তারাই এবার যোগদান করতে চলেছেন ঘাসফুল শিবিরে। এছাড়াও, ঘাসফুল শিবিরের দিকে বন্ধুত্বের হাত বাড়িয়ে দিচ্ছেন সেই শিক্ষক নেতা মইদুল ইসলামও, একদা যিনি অভিযোগ করেছিলেন, তাঁকে গ্রেফতার করতে রাজ্য পুলিশ পাঠিয়েছে। এর পাশাপাশি যারা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কালীঘাটের বাড়ির কাছে আদি গঙ্গায় নেমে বুঝে নেওয়ার প্রখর দাবিতে সরব হয়েছিলেন সেই শিক্ষকরাও এই তালিকায় রয়েছেন । এবার সকলেই যোগ দিচ্ছেন তৃণমূলে ।

সূত্রের খবর, তারা আগামী রবিবার ডায়মন্ড হারবারে গিয়ে তৃণমূলের সঙ্গে যুক্ত হতে চলেছেন।মইদুল ইসলাম অবশ্য এ বিষয়ে জানিয়েছেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশাসনিক কাজে তিনি যারপরনাই খুশি হয়েছেন। তাঁরা এই সিদ্ধান্ত মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর ভরসা রেখেই নিচ্ছেন বলেও উল্লেখ করেন। এছাড়াও, মইদুলের কথায়, আগামিদিনেও তাঁরা মুখ্যমন্ত্রীর দেখানো দাবি আদায়ের পথেই হাঁটতে চান।

প্রসঙ্গত উল্লেখ্য, গত অগাস্ট বিকাশ ভবনের সামনে পাঁচ শিক্ষিকা বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন । সেদিন সল্টলেকে বিক্ষোভ দেখিয়ে শিক্ষক ঐক্য মুক্ত মঞ্চ দক্ষিণবঙ্গ থেকে উত্তরবঙ্গে বদলি করে দেওয়ার অভিযোগ তুলে রাজ্যসরকারের এবং মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন। কিন্তু কয়েকমাস কাটতে না কাটতেই তাদের শাসকদলে যোগদানের খবর সামনে এল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

G-pay আনছে নতুন চমক ! কাজে লাগবে আপনারও । এম ভারত নিউজ

ইতিমধ্যেই ডিজিটাল ওয়ালেট প্ল্যাটফর্ম হিসেবে জনপ্রিয়তা লাভ করেছে গুগল পে। ইউজারের সংখ্যা ছাড়িয়েছে ১ কোটি। ইউজারদের কাছে এই প্ল্যাটফর্মকে আরও বেশি আকর্ষণীয় এবং ব্যবহারযোগ্য করে তুলতে এবার নয়া দু'টি ফিচার বাজারে আনতে চলেছে গুগল।

Subscribe US Now

error: Content Protected