পুজোর আগেই হতে পারে উপনির্বাচন, নির্দেশ কমিশনের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 55 Second

পুজোর আগেই রাজ্যে উপনির্বাচন হোক এই দাবিতে বারবার দিল্লিতে কমিশনের দ্বারস্থ হয়েছে তৃণমূল সরকার। এবার সেই দাবিতেই সায় জানালো নির্বাচন কমিশন। বুধবার নির্বাচন কমিশনের পক্ষ থেকে জানানো হয়েছে যে পুজোর আগেই রাজ্যে উপনির্বাচন সম্পন্ন করা হবে এবং সেই মত রাজ্যকে তৈরি থাকারও নির্দেশ দিল কমিশন।সূত্রের খবর,বুধবার নির্বাচন কমিশনের সঙ্গে উপনির্বাচন নিয়ে বৈঠকে বসেন মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদী।ওই বৈঠকেই আইসিএমআররের রিপোর্টের পর রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে সন্তুষ্ট হন নির্বাচন কমিশনের আধিকারিকরা।

এই অবস্থায় পুজোর আগেই উপনির্বাচনের জন্য রাজ্যকে তৈরি থাকতে নির্দেশ দিল কমিশন। পুজোর আগেই উপনির্বাচনের তারিখও ঘোষণা করা হবে।উপনির্বাচনের প্রস্তুতি দেখতে রাজ্য আসতে পারেন সুদীপ জৈন। উল্লেখ্য, রাজ্যের যেসব কেন্দ্রে উপনির্বাচন হবে তার মধ্যে সবথেকে গুরত্বপূর্ন কেন্দ্র ভবানীপুর। নন্দীগ্রাম কেন্দ্রে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কাছে পরাজয়ের পর এই কেন্দ্র থেকেই ফের লড়াই করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। ফলে বাংলায় এবার উপনির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ঘাঁটি শক্ত করতে ত্রিপুরায় তৃণমূলের পার্টি অফিস । এম ভারত নিউজ

বিধানসভা নির্বাচনের ফলাফল প্রকাশের পর থেকেই বাংলায় তৃতীয় বারের জন্য আধিপত্য কায়েম করে তৃণমূল কংগ্রেস। আগামী লোকসভা নির্বাচনে তাদের লক্ষ্য দিল্লি। সেইমতো উত্তর পূর্বের বিপ্লব দেবের রাজ্য থেকেই প্রথম ইনিংস শুরু হয় ঘাসফুল শিবিরের। এবার ত্রিপুরায় নিজেদের অবস্থান আরও মজবুত করতে সেখানে পার্টি অফিস গড়ার সিদ্ধান্ত নিল তৃণমূল। ইতিমধ্যেই ত্রিপুরায় […]
politics_1290

You May Like

Subscribe US Now

error: Content Protected