শেষদিনে মাঠে নেমেই ছক্কা হাঁকালেন ‘মহাগুরু’ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 41 Second

বঙ্গ নির্বাচন ২০২১ এর আগে আজ প্রথম দফার নির্বাচনী সম্প্রচারের শেষ দিনে রাস্তায় নেমে নির্বাচনী সম্প্রচার করলেন মিঠুন চক্রবর্তী । একেই বলে ওস্তাদের মার শেষ রাতে। সকাল থেকে জমজমাট প্রচার। নির্বাচনের সম্প্রচারের শেষদিনে দাঁড়িয়ে কোন দলই ছাড়তে রাজি নয় একটুকু ফাঁক। সকাল থেকে টানটান কর্মসূচি নিয়ে ব্যস্ত প্রত্যেকটি দলের দলীয় নেতারা এর মধ্যেই শেষ সময়ে মাঠে নেমে পড়লেন বিজেপিতে সদ্য যোগদান করা বাঙালি অভিনেতা মিঠুন। বাঁকুড়ার শালতোড়া, পুরুলিয়ার মানবাজার, ঝাড়গ্রাম ও পশ্চিম মেদিনীপুরের কেশিয়াড়িতে রোড শো করছেন তিনি । নির্বাচনের আগে আগে দলে যোগ দেওয়া নিয়ে অনেক প্রশ্নের মুখে পড়তে হয় তাঁকে। জিজ্ঞাসা করা হয় ,প্রার্থী তালিকায় তাঁর নাম থাকবে কিনা? তাই আজ আবার সেই প্রশ্নের মুখে পড়ে তিনি বলেন, প্রার্থী হলেই স্বার্থপর হয়ে যাবেন তিনিও। তাই ভোটে দাঁড়াতে চান না তিনি। সাধারণ মানুষের জন্যই কাজ করবেন তিনি, থাকবেন মাটির কাছে ।

পাশাপাশি এও বলেন বাংলার মানুষের সঙ্গে তাঁর হিরো এবং ফ্যানেদের সম্পর্ক নয় সম্পর্কটা একান্তই আত্মিক। আর এই কথাটিই বাস্তবায়িত করল বাংলার মানুষ। মিঠুন চক্রবর্তী বহু পুরনো অভিনেতা, তবে আজও তাঁকে দেখার জন্য রাস্তায় মানুষের কোন অভাব নেই । অগণিত ভক্ত তাঁকে দেখার জন্য অধীর আগ্রহে রোদের প্রখর তাপেও অপেক্ষা করছিলেন। এমনকি বাঁকুড়ায় পৌঁছে বেশ কিছুক্ষণ হেলিকপ্টারের মধ্যেই বসে থাকতে হয় তাঁকে। কারণ এত জনতার ভিড় কাটিয়ে শান্তিপূর্ণভাবে রোড শো করাটাই একসময় দুর্বিষহ হয়ে উঠেছিল। আজ মিঠুন চক্রবর্তীর এই সফল রোড শোকে কেন্দ্র করে বেশ খানিকটা চাপের মুখে পড়ল বিরোধীদল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

নিমেষেই সারবে ক্ষত, অভিনব হলুদ যুক্ত ব্যান্ডেজ আবিষ্কার ওড়িশার গবেষকের ! এম ভারত নিউজ

ছোটো খাটো কাটাছড়াটা হয়ত খুব একটা সমস্যাই নয় সাধারণ মানুষের জীবনে। কয়েকদিনের মধ্যেই আপনা থেকে সেরে যায় সেই ক্ষত। কিন্তু সামান্য ছোট্ট একটি ক্ষতও প্রানঘাতী হতে পারে ডায়াবেটিস রোগীদের জন্য। সাধারণ মানুষের একটি ক্ষত শুকোতে যত সময় লাগে তার অনেক বেশি সময় লাগে ডায়াবেটিস রোগীদের ক্ষত শুকোতে। এমনকি অনেক ক্ষেত্রে […]

Subscribe US Now

error: Content Protected