রাজীব কুমার প্রসঙ্গে কী বললেন দিলীপ ঘোষ, জেনে নিন । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 23 Second

প্রাতঃভ্রমণে এসে রাজীব কুমার প্রসঙ্গে মুখ খুললেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। রবিবারের সকালে নিউটাউনের ইকোপার্কে প্রাতঃভ্রমণে যান তিনি। সেখানেই সাংবাদিকদের প্রশ্নের উত্তরে দিলীপবাবু জানান- সিবিআই দফতরে যে তদন্ত রিপোর্ট জমা পড়েছে তার মধ্যে বহু লোকের সাক্ষাৎকার হয়েছে তার তথ্যও আছে তার ওপর নির্ভর করেই আগামী দিনের কার্যসূচি হবে। পাশাপাশি এদিন সারদা কাণ্ডে কুণাল ঘোষের বয়ান সম্পর্কে তিনি বলেন, যে সমস্ত নেতাদের নাম বলা হয়েছে তাদের ডেকে জিজ্ঞাসাবাদ করা উচিত।

সম্প্রতি সারদা মামলায় কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমারকে হেফাজতে চেয়ে সুপ্রিম কোর্টে আবেদন জানিয়েছে সিবিআই। সেই আবেদনপত্রে সংযোগ করা হয়েছে কুণাল ঘোষ, দেবযানী মুখোপাধ্যায়-সহ একাধিক অভিযুক্তের বয়ানের কপি। ওই আবেদনপত্রে কুণাল ঘোষের ইডিকে দেওয়া বয়ানের কথাও সেখানে উল্লেখ করা হয়েছে।২০১১ সালের বিধানসভা ভোটে বিশেষ একটি দলের সমর্থনে টাকা চেয়েছিল সারদা ও অ্যালকেমিস্ট। ২০৫ জন প্রার্থীর প্রত্যেককে ২৫ লক্ষ করে টাকা দেওয়া হয়। এই টাকা বিলির দায়িত্ব দেওয়া হয়েছিল মুকুল রায় ও রজত মজুমদারকে। এই মামলায় মুকুল রায়কে গ্রেফতারের দাবি করেন কুণাল ঘোষ। সেই ঘটনার পরিপ্রেক্ষিতেই দিলীপ ঘোষ আজ সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, তদন্তে যাদের নাম আসবে তাদের সকলকেই জিজ্ঞাসাবাদ করবে সিবিআই। অর্থাৎ একুশের ভোটের আগে সারদা মামলা নিয়ে ফের সরগরম হতে চলেছে রাজ্য রাজনীতি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

আজ শীতলতম দিন কলকাতায় । এম ভারত নিউজ

অবশেষে শীত নামল শহরে । শীতের মরশুমে এবার বুঝি শীতে মজবেন কলকাতাবাসী । ২৫ শে ডিসেম্বর খুব একটা ঠান্ডা অনুভব করেননি মানুষ । মনে করা হয়ছিল এবছর বুঝি সেরম ঠান্ডাই পড়বেনা । কিন্তু আজকের তাপমাত্রা রেকর্ড গড়ল । আজ কলকাতায় পারদ নামল ১১-তে । এই মরসুমের সবচেয়ে শীতলতম দিন হল […]

Subscribe US Now

error: Content Protected