দুয়ারে রেশন নিয়ে কেজরিওয়ালের প্রশ্নের মুখে মোদি সরকার । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 9 Second

দেশজুড়ে চলছে করোনার দ্বিতীয় ঢেউ, আর এই পরিস্থিতিতে সাধারণ মানুষের ঘরে ঘরে রেশন পৌঁছে দিতে দিল্লি সরকারের তরফ থেকে নেওয়া নতুন প্রকল্প ছিল ‘দুয়ারে রেশন।’ কিন্তু, শনিবার কেন্দ্রীয় সরকার অরবিন্দ কেজরিওয়ালের দিল্লি সরকারের এই ফ্ল্যাগশিপ প্রকল্পটি বাতিল করে দিয়েছে। এই খবর নিজেই জানিয়েছেন আরবিন্দ কেজরিওয়াল। যদিও এই বিষয়ে কেন্দ্র সরকারের তরফে যথোপযুক্ত কারণ হিসেবে দেখানো হয়েছে কেজরিওয়াল সরকারের তরফ থেকে প্রকল্পটি চালু করার জন্য যথোপযুক্ত অনুমোদন নেওয়া হয়নি। তবে এই বিষয়ে ময়দান ছাড়তে রাজি নয় কেজরিওয়াল সরকারও। এ বিষয়ে মুখ্যমন্ত্রী দাবি করেন যদি বাড়ির দরজায় স্মার্ট ফোন , পিৎজা এবং প্রয়োজনীয় জামাকাপড় অনলাইন ডেলিভারি করানো সম্ভব হয় তাহলে রেশন ডেলিভারি করানো সম্ভব হবে না কেন?

এই প্রসঙ্গে কেজরিওয়াল সরকার আরও দাবি করেছিলেন, দেশে প্রথম কোন সরকার যারা রেশন মাফিয়াদের একটি বড় দলের হদিশ পাওয়ার পরই তাঁদের স্বার্থ চরিতার্থ করতে না দেওয়ার কারণেই দুয়ারে রেশন প্রকল্প চালু করলেও এই শক্তিশালী মাফিয়া গোষ্ঠীর ক্ষমতা এতটাই যে প্রকল্প শুরু হওয়ার এক সপ্তাহ আগেই তা বন্ধ করে দেওয়া হয় কেন্দ্র সরকারের তরফে। যদিও কেন্দ্র সরকারের তরফ থেকে পরিষ্কার জানানো হয় কেজরিওয়াল সরকারের প্রকৃত অনুমোদন না নেওয়ার কারণেই উক্ত প্রকল্প বন্ধ রাখা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আর 'লাইভ' নয়, দলের নির্দেশে শেষ কথা জানালেন মদন মিত্র । এম ভারত নিউজ

বিগত কয়েক বছর ধরে মদন মিত্রের ফেসবুক লাইভ একপ্রকার সেনসেশনে পরিনত হয়েছে বাংলায়। স্যোশাল মিডিয়ায় তাঁর মতন পপুলার রাজনৈতিক ব্যক্তিত্ব খুব কমই আছেন।”আমি মদন মিত্র লাইভে আছি” কিংবা “ওহ লাভলি” এগুলি এক একটা ক্যাচলাইন হয়ে উঠেছে রাজ্যের ‘ইয়ুথ জেনারেশনের’ কাছে। কখনও হলুদ রোদচশমা, আবার কখনও বা লাল পাঞ্জাবি পরে বাংলা […]

Subscribe US Now

error: Content Protected