নবান্ন অভিযানে আহত বাম যুবকের মৃত্যু । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 36 Second

বঙ্গ ভোটের আগে বিজেপিকে টেক্কা দিয়ে বামেদের মিছিল পৌঁছে গিয়েছিল নবান্ন অভিযানে। আর সেখানেই পুলিশের হামলায় আহত হন একজন ৩৪ বছরের বাম সমর্থক। সূত্রের খবর অনুসারে জানা যাচ্ছে আজ সকালেই মৃত্যু হয়েছে ওই উক্ত বাম সমর্থকের। আহত হওয়ার পর তাঁকে কলকাতার নার্সিং হোমে ভর্তি করা হয়েছিল। উক্ত এই সমর্থকের নাম মইদুল ইসলাম মিদ্যা। নিহত ঐ ব্যক্তির বাড়ি বাঁকুড়ার কোতুলপুরে।

হাসপাতাল কর্তৃপক্ষের তরফ থেকে বাম নেতা তথা ডাক্তার ফুয়াদ হালিম দাবি করেছেন উক্ত এই ব্যক্তির শরীরে লাঠি দিয়ে আঘাতের চিহ্ন ছিল তাই সকলের ধারণা পুলিশের লাঠিচার্জের ফলেই এত বড় ক্ষতিটি হয়েছে। সূত্রের খবর অনুসারে জানা যাচ্ছে মঈদুলের পরিবারে তিনিই একমাত্র রোজগেরে সদস্য ,সেক্ষেত্রে তার মা বউ এবং সন্তানরা বর্তমানে দিশাহীন হয়ে পড়েছেন।

এই ঘটনার তীব্র নিন্দা করেছেন বাম নেতা সুজন চক্রবর্তী ।সংবাদমাধ্যমের সামনে সাক্ষাৎকারে তিনি বলেছেন একটি তরতাজা যুবককে পিটিয়ে খুন করা হল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ফের করোনা আতঙ্কে নিউজিল্যান্ড । এম ভারত নিউজ

গতকাল রাত থেকেই লকডাউনের মুখে পড়ল নিউজিল্যান্ডের সবচেয়ে বড় শহর। আগামী তিন দিনের জন্য লকডাউন ঘোষণা করা হল নিউজিল্যান্ডের অকল্যান্ড শহরে। ইতিমধ্যেই নতুন স্টেনের করোনা ভাইরাসের সন্ধান পাওয়া গেছে নিউজিল্যান্ডে। নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জানিয়েছেন যতদিন না পর্যন্ত করোনার এই নতুন স্ট্রেনের ভাইরাসের সংক্রমণের ক্ষমতার ব্যাপারে সম্পূর্ণভাবে অবগত হওয়া যাচ্ছে ততদিন পর্যন্ত […]

Subscribe US Now

error: Content Protected