মুকুল রায়ের দলত্যাগের পর জরুরি বৈঠকে মোদির-শাহ-নাড্ডারা। এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 27 Second

কিছুক্ষণ আগেই বিজেপি থেকে দলত্যাগ করেছেন মুকুল রায়, যোগদান করেছেন তৃণমূলে। আর তারপরই বিজেপির কেন্দ্রীয় শিবিরে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাকে নিয়ে বৈঠকে বসেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। জানা যাচ্ছে কেন্দ্রীয় সরকারের দ্বিতীয় বার ক্ষমতায় আসার পর এখনও পর্যন্ত মন্ত্রিসভায় কোনরকম রদবদল দেখতে পাওয়া যায়নি। সম্ভবত সে কারণেই আজকের এই জরুরি বৈঠকে আগামী দিনে মন্ত্রিসভায় বৃহত্তর রদবদলের সম্পর্কে আলোচনা করা হয়ে থাকতে পারে বলে আশঙ্কা করা যাচ্ছে।

উত্তর প্রদেশের আগত বিধানসভা নির্বাচন নিয়ে চিন্তায় রয়েছে বিজেপি সরকার। সেক্ষেত্রে আজকের এই বৈঠকে আগামী দিনে উত্তর প্রদেশ বিধানসভা নির্বাচনে জয়লাভের রণকৌশল সম্পর্কেও আলোচনা করা হতে পারে বলে আশঙ্কা করছেন সকলে। এই মুহূর্তে গেরুয়া শিবিরের বহু নেতা কেন্দ্রীয় মন্ত্রিত্বের আশায় বসে আছেন। পাশাপাশি এই মুহূর্তে কেন্দ্রীয় সরকারের মন্ত্রীদের মধ্যে অনেকেই আছেন যারা একাধিক মন্ত্রকের দায়িত্ব সামলেছেন। ফলে মন্ত্রক বন্টনের ক্ষেত্রে একাধিক সিদ্ধান্ত নেওয়া হতে পারে আজকের এই বৈঠকে।ইতিমধ্যেই অসমের প্রাক্তন মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনওয়ালকেও কেন্দ্রে দায়িত্ব দেওয়া হতে পারে বলে দীর্ঘদিন ধরে জল্পনা চলছে রাজনৈতিক মহলে। ওদিকে একই রকম রাজনৈতিক জল্পনা চলছে মধ্যপ্রদেশের প্রভাবশালী নেতা জ্যোতিরাদিত্য সিন্ধিয়াকে নিয়েও। তবে আগামী দিনে কারা কেন্দ্রীয় মন্ত্রকের দায়িত্ব পেতে চলেছেন সেই নিয়ে এখনও পর্যন্ত কোন তথ্য সামনে আসেনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

করোনা কালে মুশকিল আসান, আবিষ্কার হল পকেট ভেন্টিলেটর। এম ভারত নিউজ

করোনাকালে অভিনব আবিষ্কার করলেন মহানগরীর শখের বৈজ্ঞানিক রমেন্দ্রনাথ মুখার্জি। কিছুদিন আগেই রাজ্য করোনা সংক্রমনের ইতিহাসটা আরও একবার খতিয়ে দেখলে মনে পড়ে যাবে, শ্বাসজনিত সমস্যায় এবং বেড না পেয়ে হাসপাতালে মৃত্যু হয়েছে বহু রোগীর। আর এবার সেই সমস্যার মুশকিল আসান হয়েই পকেট ভেন্টিলেটর তৈরি করলেন কলকাতার এই বিজ্ঞানী। প্রসঙ্গত উল্লেখ্য পেশায় […]

Subscribe US Now

error: Content Protected