‘মা ক্যান্টিন’ চালু হল হলদিয়া পুরসভায় । এম ভারত নিউজ

user
1 0
Read Time:1 Minute, 56 Second

নিজস্ব সংবাদদাতা, পূর্ব মেদিনীপুরঃ

পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া বাসীদের জন্য হলদিয়া মহকুমা হাসপাতালের সামনে “মা প্রকল্পের” শুভ উদ্বোধন হয়ে গেল শুক্রবার। এই “মা প্রকল্পের”শুভ উদ্বোধন করলেন হলদিয়া মহকুমা শাসক লক্ষণ পেরুমল। এছাড়া উপস্থিত ছিলেন হলদিয়া পৌরসভার চেয়ারম্যান সুধাংশু মন্ডল, হলদিয়া পৌরসভার পৌর পারিষদ স্বপন নস্কর, জয়ন্তি রায়, আজিজুর রহমান সহ প্রমূখ। মূলত মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের অনুপ্রেরণায় ও হলদিয়া পৌরসভার উদ্যোগে স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের দ্বারা পরিচালিত গরীব ও মেহনতি মানুষের জন্য ব্যবহারের উদ্দেশ্যে এই “মা প্রকল্প”চালু করা হয়েছে।

এদিন ডাল, সবজি ও ডিম, ভাত দিয়ে শুরু হল ‘মা কিচেন’ প্রকল্পের শুভ উদ্বোধন। সকাল থেকে শুরু হয়েছে কুপন দেওয়ার পালা। ৫ টাকার বিনিময়ে সকাল থেকেই হলদিয়ার বিভিন্ন ধরনের মানুষ কুপন নেওয়া শুরু করেছে। শুক্রবার সকাল থেকে এমনই ছবি উঠে আসে মহকুমা হাসপাতালের সামনে থেকে। ৬০০ মানুষের জন্য দ্বিপ্রাহরিক আহারের ব্যবস্থা করা হয়, মা প্রকল্পের প্রথম দিনেই। প্রতিদিন সকাল থেকে ১০ টা পর্যন্ত কুপন দেওয়া হবে এবং দুপুর ১২ টার পর থেকে খাবার পাওয়া যাবে এই ‘মা ক্যান্টিন, থেকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

পুজোর আগেই খুলতে হবে স্কুল, ডেপুটেশন পূর্ব মেদিনীপুরে । এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা, পূর্ব মেদিনীপুরঃ আজ পূর্ব মেদিনীপুর জেলার নিমতৌড়িতে জেলা শাসককের কাছে বঙ্গীয় প্রাথমিক শিক্ষক সমিতির পক্ষ থেকে একাধিক দাবি নিয়ে স্মারকলিপি প্রদান করা হয়। বঙ্গীয় প্রাথমিক শিক্ষক সমিতির দাবি ছিল, স্বাস্থ্য বিধি মেনে অবিলম্বে পঠন-পাঠন চালু করতে হবে। ইউরোপ, বাংলাদেশ সহ ভারতবর্ষের কর্ণাটক, বিহার, মধ্যপ্রদেশ ,ছত্তিশগড়, পাঞ্জাব, হরিয়ানা, উত্তরাখন্ড, […]
district_615

Subscribe US Now

error: Content Protected