তিলোত্তমা ছবিতে এক সঙ্গে নীল-তৃণা, জানুন বিস্তারিত। এম ভারত নিউজ

admin
0 0
Read Time:2 Minute, 36 Second

তিলোত্তমা মানেই কি শুধু এই শহরের গল্প? না তা একেবারেই নয়। সাধারণ মানুষের জীবনের গল্প, একে অপরের প্রতি ভরসার গল্প, অচেনা থেকে পরিচিত হয়ে ওঠার গল্প। এবার এই শহরকে কেন্দ্র করেই এক নিঃস্বার্থ ভালোবাসার গল্প বলতে আসছে সৌম্যজিৎ আদক পরিচালিত তিলোত্তমা। আর সেই ছবিতেই প্রথমবার বড়পর্দায় একসঙ্গে কাজ করবে নীল-তৃণা।

এই সিনেমায় প্রধান চরিত্রে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়কে, যিনি তিলোত্তমা নামে একটি অনাথ আশ্রম চালান। বেশ কিছু অনাথ শিশুদের মাথার ছাদ ও শিক্ষা দেন তিনি। এর পাশাপাশি সিঙ্গল মাদারের চরিত্রে দেখা যাবে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহাকে। একজন মিউজিশিয়ানের চরিত্রে দেখা যাবে নীল ভট্টাচার্যকে। বড় পর্দায় একসঙ্গে রয়েছেন তাঁরা তবে পর্দায় জুটি বাঁধছেন না এই রিয়েল লাইফ কাপল। তাঁদের দুজনের ট্র্যাক একেবারেই আলাদা। এমনকী একসঙ্গে স্ক্রিনে দেখাও যাবে না তাঁদের।

এই ছবিতে আরও দুই বিশেষ চরিত্রে রয়েছে ঋতব্রত ও রাই। নীল-তৃণার প্রেম না থাকলেও প্রেমের ছোঁয়া রয়েছে ঋতব্রত ও রাইয়ের চরিত্রে। ঋতব্রত এক জন অ্যাকাউন্ট্যান্ট, তাঁর লিভ ইন পার্টনার রাই। পেশায় সে একজন কস্টিউম স্টাইলিস্ট। এছাড়াও ছবিতে রয়েছেন রজত গাঙ্গুলি, পূষণ দাসগুপ্ত, পূজা সরকার সহ আরও অনেকে। এই সব কটা চরিত্র কীভাবে একে অপরের সাথে জড়িয়ে, কীভাবে জীবনের চড়াই উতরাই পেরিয়ে আসে, এই আশ্রমের শ্যামাপদ বাবু কীভাবে সবাইকে জীবনের নতুন দিশা খুঁজে পেতে সাহায্য করে, সেই নিয়েই তিলোত্তমার গল্প।

আরও পড়ুন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

কবে চাঁদের মাটি ছোঁবে চন্দ্রযান-৩? জানালেন ইসরো প্রধান। এম ভারত নিউজ

ইসরোর একাধিক গবেষকের পরিশ্রম, ১৪০ কোটি সাধারণ মানুষের প্রার্থনা, ধীরে ধীরে গোটা দেশের স্বপ্ন সত্যি হতে চলেছে।

You May Like

Subscribe US Now

error: Content Protected