নিলামে উঠল স্টিভ জোবসের চাকরির আবেদনপত্র । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 21 Second

নিলামে উঠল স্টিভ জোবসের চাকরির আবেদনপত্র । একবার নয় এই নিয়ে বহুবার নিলামে উঠছে এই আবেদনপত্র । অ্যাপেলের সহকারী প্রতিষ্ঠাতা মাত্র ১৮ বছর বয়সে চাকরির জন্য হাতে লিখে একটি আবেদন জানিয়েছিলেন, সেখানে উল্লেখ করেছিলেন নিজের ড্রাইভিং লাইসেন্সেরও । সেই চিঠিই নিলামে ওঠে, ভারতীয় মুদ্রায় যার দাম আড়াই কোটি টাকা। এর আগে নিউ ইয়র্কের বোনহামসে এই পত্র নিলামে ওঠে এমনকি চলতি বছরের মার্চেও একবার এই আবেদনপত্রটির নিলাম হয়েছিল ।

বার বার মালিকানা বদল হওয়ার পরে ফের এবারে নিলামে উঠল স্টিভের আবেদনপত্র । তবে এবারের নিলামের একটি বিশেষত্বও ছিল। এবার শুধু স্টিভ জোবসের আবেদনপত্রের আসল কপিটিইও নয়, Non-fungible token format-এও সেটি বিক্রি করা হয়েছে। অর্থাৎ একদিকে যখন মার্কিন ডলারে সেটি কেনাবেচা হচ্ছে, অন্যদিকে ইথেরিয়ামের মাধ্যমে অনলাইনেও সেটির নিলাম চলছিল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

গুলির লড়াইয়ে ফের উত্তপ্ত জম্বু-কাশ্মীর । এম ভারত নিউজ

ফের উত্তপ্ত জম্মু কাশ্মীর উপত্যকা। পুলিশ এবং জঙ্গিদের গুলির লড়াইয়ে মৃত্যু হয়েছে দুই লস্কর জঙ্গির। পুলওয়ামার দাচিগাম জঙ্গলে ২ জঙ্গি লুকিয়ে থাকার খবর গোপন সূত্রে পাওয়া মাত্রই, তল্লাশি অভিযান চালায় জম্মু-কাশ্মীর নিরাপত্তা বাহিনী।জানা যাচ্ছে, ভারতীয় নিরাপত্তা বাহিনীর গোয়েন্দা বিভাগ ২ জেহাদি জঙ্গির অবস্থানের কথা গোপন সূত্রে জানতে পেরে পুলওয়ামা এলাকার দাচিগ্রাম […]
national_460

Subscribe US Now

error: Content Protected