“নেটফ্লিক্স অ্যান্ড চিল হলিডে” , অবাক নেটদুনিয়া । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 7 Second

“নেটফ্লিক্স অ্যান্ড চিল হলিডে” ! কি অবাক হচ্ছেন তো ? এরকম হলিডের ব্যাপারে আগে শোনেনি নিশ্চয় ? হ্যাঁ,এরকমই এক হলিডে ঘোষণা করেছে রাজস্থানের এক অফিস। আগামী ৩রা সেপ্টেম্বর ওয়েবসিরিজ প্রেমীদের জন্য ভীষণ গুরুত্বপূর্ণ দিন কারণ সেদিনই রিলিজ করবে বহু প্রতীক্ষিত ” মানি হেইস্ট সিজন ৫” (Money Heist Season 5)। এই নিয়ে ভক্তদের মধ্যে উত্তেজনা আপাতত তুঙ্গে। সেকথা মাথায় রেখেই রাজস্থানের জয়পুরের এক বেসরকারি এবার ৩ তারিখ অফিস ছুটি ঘোষণা করলো, আপাতত যা দেখে তাজ্জব নেটদুনিয়া।গত ২৬ আগস্ট ‘ভার্ভলজিক’ নামের ওই সংস্থার সিইও অভিষেক জৈন ইমেইল মারফত একটি চিঠি পাঠান অফিসের প্রতিটি কর্মচারীকে। চিঠির বিষয়: “নেটফ্লিক্স অ্যান্ড চিল হলিডে”। চিঠিতে সিইও লিখেছেন,”আগামী ৩ সেপ্টেম্বর ‘মানি হেইস্ট সিজন ৫’ নেটফ্লিক্সে (Netflix) আসছে। আমরা চাই না ওইদিন অনুপস্থিতি সংক্রান্ত একের পর এক ই-মেল আসুক কিংবা অফিসের বেশিরভাগ আসন ফাঁকা থাকুক বা কেউ অকারণেই ফোন সুইচড অফ করে রাখুন।

আমরা জানি কাজে উৎসাহের জন্য ‘চিল মোমেন্টে’র প্রয়োজন। তাই আর দেরি কীসের? পপকর্ন খান, সোফায় গা এলিয়ে দিন। আর মজায় দেখুন ‘মানি হেইস্ট’ সিজন ৫। সে কারণেই আমরা সকল কর্মীকে ওইদিন ছুটি দিচ্ছি। এছাড়া কোম্পানির সিইও ওই চিঠির মাধ্যমে কর্মীদের প্রশংসাও করেছেন । তার দাবি,যেভাবে অতিমারী আবহে হালফিলের ওয়ার্ক ফ্রম হোমের (Work From Home) করেছেন কর্মীরা তা অত্যন্ত প্রশংসনীয়। কঠিন পরিশ্রমের পর সামান্য ‘চিল’ও যে দরকার বলেও জানিয়েছেন খোদ সিইও। ওয়েবসিরিজের দুনিয়ায় এক ইতিহাস সৃষ্টি করেছে ‘মানি হেইস্ট’। দর্শকদের ভুয়সী প্রশংসা পেয়েছে এই সিরিজ।প্রিয় ‘প্রফেসরে’র কী হল, ‘লিসবন’ই বা কী করবে, তা জানতে প্রত্যেকেই অধীর আগ্রহে অপেক্ষা করছে সিজন ৫-এর। তবে হপ্তা’র মাঝখানে অফিস কামাই করে ওটিটি প্লাটফর্মে ডুবে থাকার কথা ভাবতেও পারেন না অফিস কর্মীরা। সেই অবস্থায় রাজস্থানের এই অফিসের উদ্যোগ এবং অফিসের বসকে কুর্নিশ জানিয়েছে সকলেই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

পুজোর আগেই হতে পারে উপনির্বাচন, নির্দেশ কমিশনের । এম ভারত নিউজ

পুজোর আগেই রাজ্যে উপনির্বাচন হোক এই দাবিতে বারবার দিল্লিতে কমিশনের দ্বারস্থ হয়েছে তৃণমূল সরকার। এবার সেই দাবিতেই সায় জানালো নির্বাচন কমিশন। বুধবার নির্বাচন কমিশনের পক্ষ থেকে জানানো হয়েছে যে পুজোর আগেই রাজ্যে উপনির্বাচন সম্পন্ন করা হবে এবং সেই মত রাজ্যকে তৈরি থাকারও নির্দেশ দিল কমিশন।সূত্রের খবর,বুধবার নির্বাচন কমিশনের সঙ্গে উপনির্বাচন […]
news_1285

Subscribe US Now

error: Content Protected