ইনস্টাগ্রামে আগুন লাগালেন উত্তমকুমারের নাত-বউ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 48 Second

ইনস্টাগ্রামে উত্তাপ ছড়াচ্ছেন উত্তম কুমারের নাত-বউ! মঙ্গলবার ইনস্টাগ্রামে একটি ফটো পোস্ট করেন দেবলীনা কুমার। সেই ছবিতেই দেখা যায় কালো বিকিনিতে লাস্যময়ী দেবলীনাকে। চোখে রোদ-চশমা, ঠোঁটে গাঢ় লাল লিপস্টিকে যেন সেনসেশন ছড়াচ্ছেন দেবলীনা। ক্যাপশনে দেবলীনা লিখেছেন “Life isn’t perfect but your bikinis can be 😉”। যার বাংলা অনুবাদ করলে দাঁড়ায় “জীবন সর্বদা পারফেক্ট না হলেও তোমার বিকিনি কিন্তু পারফেক্ট হতেই হবে!

তৃতীয় ঢেউ আছড়ে পড়ার আগেই ছুটির মেজাজে দেখা যাচ্ছে বহু তারকাকে। প্রত্যেকেই যেন ফের গৃহ বন্দি হওয়ার আগে সেরে ফেলতে চাইছেন ঝটিকা সফর। সেই তালিকা থেকে বাদ পড়েননি দেবলীনাও। ছবি দেখে পরিষ্কার বোঝা যাচ্ছে যে আপাতত সমুদ্র সৈকতেই মন মজেছে গৌরব ঘরণীর। প্রসঙ্গত, এর আগেও বিকিনি পরিহিত ছবি পোস্ট করে ট্রোলের মুখে পড়েছিলেন দেবলীনা। নেট মাধ্যমের কিছু নীতি পুলিশের দাবি, উত্তম কুমারের বাড়ির বউ এসব ছবি পোস্ট করায় মহানায়কের সম্মান ক্ষুণ্ণ হচ্ছে। যা তাদের মতে একদমই অনুচিত। কিন্তু এসব ট্রোলকে যে ব্যক্তিগত জীবনে একদমই পাত্তা দেননা নায়িকা তা এই ছবি থেকেই স্পষ্ট!

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

মুক্তি পেল হানি সিং-এর নতুন গানের টিজার । এম ভারত নিউজ

বলিউডের বিখ্যাত র‍্যাপার হানি সিং যার গানে মজে তরুণ প্রজন্ম। লম্বা বিরতির পর ফের নতুন গানের মাধ্যমে সঙ্গীত জগতে কামব্যাক করতে চলেছেন তিনি। এবার সেই নতুন গানের জন্যে হানি সিং জুটি বেঁধেছেন অন্য দুই বিখ্যাত জুটির সঙ্গে। আজ্ঞে হ্যাঁ! এবার নেহা কক্কর ও টনি কক্করের সঙ্গে জুটি বেঁধেছেন হানি সিং। […]
News_1232

Subscribe US Now

error: Content Protected