ছটপুজো সেরে ফেরার সময় মর্মান্তিক দুর্ঘটনার শিকার পরিবারের ৯ জন। এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:1 Minute, 54 Second

আনন্দের ছটপুজোর সকালেই যেন নেমে এল বিস্বাদের কালো রাত্রি। সকালে ছটপুজো সেরে ফেরার পথে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ে প্রাণ গেল একই পরিবারের ৯ জনের। জানা যাচ্ছে, দুর্ঘটনাটি ঘটে অসমের করিমগঞ্জের পাথরখাণ্ডিতে। অটো ও লরির মুখোমুখি ধাক্কায় প্রাণ হারিয়েছেন অন্তত ৯ জন। নিহতদের মধ্যে রয়েছে তিনজন শিশুও। এই দুর্ঘটনার পর থেকেই পলাতক লরির চালক।

বৃহস্পতিবার সকালে ছটপুজো সেরে একই পরিবারের বেশ কয়েকজন ৮ নম্বর জাতীয় সড়ক দিয়ে ফিরছিলেন। প্রত্যেকেই একটি অটোতেই ছিলেন। সেই সময় পাথরখাণ্ডির কাছে উল্টোদিক থেকে আসা একটি লরি সজোরে ধাক্কা মারে অটোটিতে। আর তাতেই ঘটনাস্থলেই মৃ্ত্যু হয় ন’জনের। নিহতদের মধ্যে তিনজন শিশুও রয়েছে। দুর্ঘটনার খবর মেলা মাত্রই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। ঘটনাস্থল থেকে এরপরেই একে একে উদ্ধার করা হয় মৃতদেহগুলিকে। পুলিশি তৎপরতায় ইতিমধ্যেই মৃতদেহগুলিকে ময়নাতদন্তেও পাঠানো হয়েছে। পুলিশ দুর্ঘটনাগ্রস্ত অটোটিকে বাজেয়াপ্ত করেছে। তবে এখনও পর্যন্ত লরিটিকে আটক করা সম্ভব হয়নি। এ প্রসঙ্গে অসমের মুখ্যমন্ত্রী হেমন্ত বিশ্বশর্মা বলেন, “অটোয় ধাক্কা দেওয়ার পরই লরিচালক পালিয়ে যায়। লরিচালকের খোঁজ চলছে।” লরিচালকের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

ডিসেম্বরে রাশিয়া প্রেসিডেন্টের ভারত সফর ঘিরে জল্পনা তুঙ্গে । এম ভারত নিউজ

ডিসেম্বরেই ভারতে পা রাখতে চলেছেন রাশিয়ান প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন, এই খবর নিয়ে জল্পনা তুঙ্গে। সূত্রের খবর, ডিসেম্বরের প্রথম সপ্তাহেই এদেশে আসতে চলেছেন তিনি। জানা যাচ্ছে, দুই দেশের মধ্যে বার্ষিক সামিটে যোগদান করতে আগামী ৬ ডিসেম্বর দিল্লিতে আসতে পারেন ভ্লাদিমির পুতিন। একদিনের ভারত সফরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করে বিভিন্ন বিষয়ে […]

You May Like

Subscribe US Now

error: Content Protected