ভোট পরবর্তী হিংসা নিয়ে রিপোর্ট জমা হাইকোর্টে , মামলার শুনানি ২রা জুলাই । এম ভারত নিউজ

user
1 0
Read Time:2 Minute, 29 Second

২০২১ বিধানসভা নির্বাচন মেটার পর থেকেই রাজ্যের পরিস্থিতি ভয়াবহ; আর সেই পরিস্থিতি পর্যালোচনা করে হাইকোর্টে রিপোর্ট জমা দিল সাত সদস্যের কমিটি। এই কমিটি নির্ধারণের পর থেকেই রাজ্যের বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়াতে দেখা গেছে এই কমিটির সদস্যদের। মানবাধিকার কমিশনের এই সাত সদস্যের কমিটি রাজ্যে বিভিন্ন প্রান্তের অলিগলিতে গিয়ে খবর সংগ্রহ করে এনেছেন। রাজ্যের বর্তমান পরিস্থিতির জলজ্যান্ত উদাহরণ দিয়েই তৈরি করেছেন এই রিপোর্ট। ইতিমধ্যে সেই রিপোর্ট হাইকোর্টে জমা দেওয়ার পর আগামী দোসরা জুলাই এই মামলার শুনানির কথা বলা হয়েছে।

ইতিমধ্যেই রাজ্যের বর্তমান পরিস্থিতি নিয়ে বারবার সরব হয়েছে বিরোধী দল বিজেপি। এমনকি সেই নিয়ে বারবার মুখ খুলতে দেখা গেছে রাজ্যের রাজ্যপাল জাগদীপ ধনকারকেও। রাজ্যের আইন শৃঙ্খলা নিয়ে বারবার মুখ্যমন্ত্রী এবং প্রশাসনিক বিভাগকেও তোপ দেগেছেন তিনি। আর তারপরই হঠাৎ করে মুখ্যমন্ত্রীকে রাজ্যের বর্তমান পরিস্থিতি নিয়ে ধিক্কারের চিঠি দিয়েই রাজধানীতে ছুটে গিয়েছিলেন তিনি। সেখানেই স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করেন তিনি। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে বাংলার পরিস্থিতি নিয়ে রীতিমতো উদ্বেগ প্রকাশ করেছেন বলে জানা যায়। প্রসঙ্গত উল্লেখ্য যাদবপুরে বর্তমান পরিস্থিতি খতিয়ে দেখতে গিয়ে বিপত্তির সম্মুখীন হতে হয় এই সদস্যদের। ঠিক এমনই উল্লেখ শুনানিতে পাওয়া যায় বলেই জানা যাচ্ছে। তবে এই রিপোর্টটি কি কি জানানো হয়েছে তা এখনই পরিষ্কারভাবে জানা যাচ্ছে না।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

নিউমোনিয়া আক্রান্ত হলেন নাসিরুদ্দিন শাহ । এম ভারত নিউজ

হাসপাতালে ভর্তি প্রবীণ অভিনেতা নাসিরুদ্দিন শাহ। বর্তমানে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি রয়েছেন ৭০ বছর বয়সী এই বর্ষীয়ান অভিনেতা। জানা যাচ্ছে নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন বর্ষীয়ান অভিনেতা। এছাড়াও চিকিৎসকরা তাঁর ফুসফুসে একটি প্যাচ খুঁজে পেয়েছেন। জানা যাচ্ছে এর আগেও বেশ কয়েকবার বর্ষীয়ান এই অভিনেতার শারীরিক অসুস্থতা নিয়ে গুজব রটেছিল । তবে এইবার […]
bollywood_02

Subscribe US Now

error: Content Protected