ভারতের জনসংখ্যা নিয়ে বেফাঁস মন্তব্য, চরম ট্রোলড হলেন পাক প্রধানমন্ত্রী । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 6 Second

বেশ কিছুদিন আগে ‘জঙ্গি’ নয়, তালিবানকে সাধারণ মানুষ আখ্যা দিয়েছিলেন পাক প্রেসিডেন্ট ইমরান খান। আর এবার বেফাঁস মন্তব্য করে বসলেন ভারতের জনসংখ্যা নিয়ে। ভারত নাকি ১ বিলিয়ন ৩০০ কোটির দেশ! হ্যাঁ! এমন মন্তব্য করে রীতিমতো ট্রোলড পাক প্রধানমন্ত্রী।মাঝেমাঝেই বিচিত্র মন্তব্য করে সমালোচিত হন ইমরান। এবারে ক্রিকেট নিয়ে কথাপ্রসঙ্গে ভারতকে কটাক্ষ করতে গিয়ে বিচিত্র মন্তব্য করে বসলেন। ইমরান খানের ভাষণের এই ভিডিওতে দেখা যাচ্ছে, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে(World Test Championship Final) নিউজিল্যান্ডের কাছে ভারতের পরাজয় নিয়ে কথা বলছিলেন তিনি।

আর তখনই বলে ফেললেন, নিউজিল্যান্ড ৪০ – ৫০ লক্ষ জনসংখ্যার দেশ হওয়া সত্বেও ১ বিলিয়ন ৩০০ কোটি জনসংখ্যার দেশ ভারতকে হারিয়ে দিয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য, ভারতবর্ষের বর্তমান জনসংখ্যা ১৩০ কোটির মতো। অর্থাৎ ১.৩ বিলিয়ন। কিছুদিন আগে উজবেকিস্তান নিয়ে এই রকমই এক মন্তব্য করে সোশ্যাল মিডিয়ায় চরম ট্রোলড হয়েছিলেন তিনি। আফগানিস্তানে তালিবানি জঙ্গি কার্যকলাপ নিয়ে বলতে গিয়ে তালিবানদের ‘ওরা মানুষ’ জাতীয় অভিধায় ভূষিত করেছিলেন তিনি আর সেই নিয়েও যথেষ্ট সমালোচিত হয়েছিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। এবার আরও একবার ট্রোলড হলেন ভারতের জনসংখ্যা নিয়ে মন্তব্য করে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ম্যান মেড ফ্লাড'! বন্যার জন্য কেন্দ্রকেই দায়ী করলেন মমতা । এম ভারত নিউজ

রাজ্যে টানা বৃষ্টি ও ড‍্যাম থেকে ছাড়া অতিরিক্ত জলে বন্যা কবলিত দক্ষিণবঙ্গের একাধিক জেলা। মঙ্গলবার হাওড়ার আমতার বন্যা পরিস্থিতি ঘুরে দেখলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুনলেন বন্যাদুর্গতদের দুরবস্থার কথা।এছাড়াও হাওড়া উদয়নারায়নপুর ও হুগলির খানাকুল অঞ্চলেও যাওয়ার কথা ছিল মুখ্যমন্ত্রীর। খারাপ আবহাওয়ার জন্য সম্ভব হয়নি যাওয়া। কিন্তু বন্যা পরিস্থিতি দেখেই উদ্বিগ্ন মমতা […]
politics_568

Subscribe US Now

error: Content Protected