রেকর্ড সংক্রমণ বাংলায় । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 45 Second

আগেই পুজোর পর বেলাগাম হতে পারে সংক্রমণ। এমন আশঙ্কা করছিলেন চিকিৎসকরা। পাশাপাশি পুজোয় সংক্রমণ বৃদ্ধির আশঙ্কা করে মণ্ডপ নো এন্ট্রি করার নির্দেশিকা জারি করে কলকাতা হাইকোর্ট। সেই আশঙ্কা কার্যত সত্যি হল চতুর্থীতেই। গত ২৪ ঘণ্টায় রাজ্যে এই প্রথম একদিনে নতুন করে করোনা সংক্রমিত হলেন ৪ হাজারের বেশি মানুষ। মৃতের সংখ্যাও এদিন ৬০-এর কোটায়।

মঙ্গলবার প্রকাশিত স্বাস্থ্য দফতরের দেওয়া বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৪ হাজার ২৯ জন। এরাজ্যে এখনও পর্যন্ত মোট ৩ লক্ষ ২৯ হাজার ৫৭ জন করোনা আক্রান্ত। এ দিনের বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যের মধ্যে সবচেয়ে বেশি মানুষ নতুন করে কোভিড সংক্রমিত হয়েছেন উত্তর ২৪ পরগনা জেলায়, ৮৭১ জন। দৈনিক সংক্রমণের নিরিখে দ্বিতীয় স্থানে কলকাতা, ৮০৯ জন। মাঝে এক-দু’দিন সংক্রমণের হার কমলেও মোটের উপর প্রবণতা ছিল ঊর্ধ্বমুখী।
সংক্রমণ এবং মৃত্যুর পাশাপাশি, আশঙ্কা তৈরি হয়েছে সুস্থতার হার নিয়েও। গত ২৪ ঘণ্টায় হাসপাতাল থেকে সুস্থ হয়ে ছাড়া পেয়েছেন ৩ হাজার ৩৮২ জন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

স্নায়বিক অবস্থার অবনতি সৌমিত্র চট্টোপাধ্যায়ের । এম ভারত নিউজ

অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের স্নায়বিক অবস্থার কিছুটা অবনতি হয়েছে। তবে তাঁর অবস্থা স্থিতিশীল রয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় হাসপাতালের তরফে জানানো হয়েছে, গত ২৪ ঘণ্টায় ওঁনার স্নায়বিক অবস্থার কিছুটা অবনতি হয়েছে। ওঁনার যে জিসিএস স্কোর ১১-র আশপাশে ছিল, সেটা আবার ৯-১০-এর আশপাশে নেমে গিয়েছে। পাঁচ সদস্যের স্নায়ুরোগের বোর্ড জানিয়েছে, ইমিউনোগ্লোবিন এবং স্টেরয়েডের ফলে […]

Subscribe US Now

error: Content Protected