করোনার তৃতীয় ঢেউ মোকাবিলায় জরুরি বৈঠকে মুখ্য সচিব । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 54 Second

করোনার তৃতীয় ঢেউ রুখতে আগাম জরুরি বৈঠক করলেন পশ্চিমবঙ্গের মুখ্য সচিব হরেকৃষ্ণ দ্বিবেদী। জানা যাচ্ছে আজ সন্ধ্যায় নবান্নে জরুরি বৈঠক ডেকেছিলেন তিনি। সেখানে উপস্থিত ছিলেন জেলাশাসক ও পুলিশ সুপারসহ অন্যান্য উচ্চপদস্থ আধিকারিকরা। পাশাপাশি উপস্থিত ছিলেন স্বাস্থ্য দপ্তরের আধিকারিকরাও। করোনা সংক্রমনের দ্বিতীয় ঢেউয়ের ধাক্কা সামলে উঠতে পারেনি পশ্চিমবঙ্গ সহ গোটা দেশ । ফলত স্বাস্থ্য দপ্তরের অনুন্নত পরিকাঠামো নজরে এসেছিল সাধারণ মানুষের। আর সেই কারণে, ইতিমধ্যেই তৃতীয় ঢেউয়ের মোকাবেলায় জরুরি বৈঠক করেন তাঁরা। সম্ভাব্য এই তৃতীয় ঢেউ আসলেও তা ঠিক কিভাবে মোকাবিলা করা হবে ? পাশাপাশি পুজোর ছুটির পরে আদৌ স্কুল খোলা হবে কি না? সে বিষয়েও আলোচনা করা হয় আজ।

সঙ্গীত উল্লেখ্য, গত কয়েকদিন আগে প্রকাশিত একটি সমীক্ষায় জানা গেছে ,আগামী অক্টোবরে চরম সীমায় পৌঁছাতে পারে করোনা সংক্রমনের তৃতীয় ঢেউ । সেক্ষেত্রে শিশুদের নিয়ে যথেষ্ট সম্ভাবনা থেকে যাচ্ছে সংক্রমনের। তাই পশ্চিমবঙ্গের সাধারণ মানুষকে বাঁচাতে ঠিক কি পদ্ধতি অবলম্বন করা যেতে পারে তারই রুপরেখা নির্মাণে আজ এই বৈঠক করা হয় বলে জানা যাচ্ছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

টোকিও প্যারা অলিম্পিকের সময়সূচী দেখে নিন এক নজরে । এম ভারত নিউজ

টোকিও প্যারালিম্পিক গেমসে ভারতীয় ক্রীড়াবিদদের প্রতিযোগিতার সময়সূচি: ২৫ আগস্ট : টেবিল টেনিস, ব্যক্তিগত সি৩ প্রতিযোগিতা: সোনালবেন মধুভাই প্যাটেল টেবিল টেনিস, ব্যক্তিগত সি৪ প্রতিযোগিতা: ভাবিনা হাসমুখভাই প্যাটেল ২৭ আগস্ট : তীরন্দাজি, পুরুষদের ব্যক্তিগত প্রতিযোগিতা: হরবিন্দর সিং, বিবেক চিকারা তীরন্দাজি, পুরুষদের ব্যক্তিগত যৌগিক প্রতিযোগিতা: রাকেশ কুমার, শ্যাম সুন্দর স্বামী তীরন্দাজি, মহিলাদের ব্যক্তিগত […]
News_992

Subscribe US Now

error: Content Protected