স্যোশাল মিডিয়ায় কমেন্টের যোগ্য জবাব সারা তেন্ডুলকরের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 10 Second

কিংবদন্তী ক্রিকেটার সচীন তেন্ডুলকরের মেয়ে সারা তেন্ডুলকর বেশ ভালোরকম সক্রিয় নিজের স্যোসাল মিডিয়ায়। ইন্সটাগ্র‍্যামে এক মিলিয়ানেরও বেশি ফ্যান ফলোয়িং আছে সারার। এহেন সারাই এবার পড়লেন নেটদুনিয়ার ট্রোলিং এর মুখে। তাতে অবশ্য কুছ পরোয়া নেহি, কটাক্ষের উত্তরে সচীন কন্যা দিলেন জুতসই প্রত্যুত্তরও।

সারার একটি ইন্সটাগ্রাম পোস্ট উঠে আসে আলোচনার কেন্দ্রবিন্দুতে। কফির কাপ হাতে একটি ছবি পোস্ট করেন তিনি। ছবিটিতে ক্যাপশন দেন “ব্লুটোকাই কফি জীবন দান করে”। আর এই ছবিকে নিয়ে শুরু হয় সমস্ত ঝামেলা। পোস্টটিতে এক মহিলা কমেন্ট করেন বাবার টাকা অহেতুক অপচয় করছেন সারা। এই কমেন্টেরই যথোপযুক্ত জবাব দেন সারা। তিনি কমেন্টটির স্ক্রিনশট পোস্ট করে ওই মহিলাকে ট্যাগ করে লেখেন ” কফির জন্য যে টাকা খরচ হয়েছে, তাতে পয়সাটাকে সঠিকভাবে ব্যবহার করা হয়েছে। এটাকে কখনই অপচয় বলে না।” শুধু সারাই নন, কমেন্টে সচীন পুত্র অর্জুনকেও ছেড়ে কথা বলেননি ওই মহিলা।অর্জুনকে “সবচেয়ে সস্তা ক্রিকেটার” বলে কটাক্ষ করেন তিনি। এই ব্যাপারে অবশ্য কিছু বলতে দেখা যায়নি সারা তেন্ডুলকরকে।

প্রসঙ্গত, এই মরশুমে মুম্বাই ইন্ডিয়ানসের কাছে ২০লক্ষ টাকায় বিক্রি হয়েছেন অর্জুন তেন্ডুলকর। এখনো মাঠে তাঁর অভিষেক না হলেও মুম্বাই ইন্ডিয়ানসের নেটে প্র‍্যাক্টিস করছেন তিনি। আইপিএলের এই সিজিনেই হয়ত মাঠে দেখা যেতে পারে তাকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

স্টেশন হোক বা ট্রেন, মাস্ক না পরলেই জরিমানা । এম ভারত নিউজ

এবার ট্রেন হোক বা স্টেশন, পরতেই হবে মাস্ক। মাস্ক ছাড়া দেখা গেলেই গুনতে হবে মোটা অঙ্কের জরিমানা। মাস্ক না পরার জন্য এবার ৫০০টাকা জরিমানা আদায় করবে বলে স্পষ্ট জানিয়ে দিল রেল। করোনাভাইরাস সংক্রমণ মোকাবিলায় কেন্দ্রীয় সরকারের গৃহীত প্রতিরোধমূলক ব্যবস্থার সঙ্গে সামঞ্জস্য রেখে শনিবার ট্রেন ও স্টেশন চত্বরে মাস্ক পরার নিয়ম […]

Subscribe US Now

error: Content Protected