ছেলের সঙ্গে দেখা করতে আর্থার রোড জেলে শাহরুখ। এম ভারত নিউজ

admin
0 0
Read Time:2 Minute, 6 Second

মাদক মামলায় আরিয়ানের গ্রেফতারির পর এই প্রথমবার ছেলের সঙ্গে দেখা করলেন শাহরুখ খান। বৃহস্পতিবার সকাল ৯টা নাগাদ মুম্বইয়ের আর্থার রোড জেলে ছেলের সঙ্গে দেখা করতে যান বাদশাহ।তাঁর সঙ্গে ছিলেন আইনজীবী ও নিরাপত্তারক্ষীদের একটি দল। জেলের নিয়ম মেনে, জেলের ভিতর ১৫ মিনিটই ছিলেন অভিনেতা। ছেলে আরিয়ানের সঙ্গে দ্রুত সাক্ষাৎ সেরে বেরিয়ে যান। তবে আরিয়ানের সঙ্গে এই সাক্ষাতকারের বিষয়টি সম্ভবত আড়ালে রাখতেই চেয়েছিলেন তিনি। কার্যত সেই কারণেই তিনি আর্থার রোড জেলে পৌঁছন একটি ছোট কালো কাচের আড়াল দেওয়া গাড়িতে।

গত ৮ অক্টোবর থেকে মাদক কাণ্ডে জেলবন্দি আরিয়ান। গোয়াগামী কর্ডেলিয়া নামক ক্রুস পার্টি থেকে মাদক সেবনের অভিযোগে তাঁকে গ্রেফতার করে কেন্দ্রীয় সংস্থা এনসিবি। অভিযোগ, আরিয়ানের কাছে থেকে বেআইনি মাদক দ্রব্যসহ নগদ ১ লক্ষ ৩৩ হাজার টাকাও পাওয়া যায়। এমনকি পার্টিতে উপস্থিত আরিয়ানের বান্ধবীর অন্তর্বাস এবং স্যানিটারি ন্যাপকিন থেকেও উদ্ধার হয় মাদক। এই মাদক কাণ্ডে গ্রেফতারের পর থেকে জেলেই দিন কাটাচ্ছেন শাহরুখ তনয়। বারবার জামিনের আবেদন করলেও মেলেনি জামিন। গতকাল অর্থাৎ বুধবারও বম্বে হাই কোর্টে তাঁর জামিনের আবেদন খারিজ হয়ে যায়। আপাতত বন্দি দশায় দিন কাটাতে হচ্ছে আরিয়ানকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভারতের সঙ্গে মৈত্রী নষ্টই মূল লক্ষ্যে, জানালো বাংলাদেশ। এম ভারত নিউজ

কুমিল্লার বিতর্কিত পুজোমণ্ডপে রাতের অন্ধকারে কোরান শরীফ গ্রন্থ রেখে যাওয়া লোকটিকে চিহ্নিত করেছে পুলিশ, এমনটাই জানালেন জেলার পুলিশ সুপার ফারুক আহমেদ। বুধবার তিনি জানিয়েছেন,”সিসিটিভি-র ফুটেজ দেখে তাকে চিহ্নিত করার পরে পরিচয়ও মিলেছে। লোকটির নাম ইকবাল হোসেন (৩৫)। বাবার নাম নুর আহমেদ আলম। বাড়ি কুমিল্লা শহরের সুজানগরে।” এই প্রসঙ্গে পুলিশ সুপারের […]

Subscribe US Now

error: Content Protected