হাথরাস কাণ্ডের প্রতিবাদে নামছেন শনিবার কলকাতায় তৃণমূল নেত্রী। এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 2 Second

উত্তরপ্রদেশের হাথরাসে এক দলিত তরুণীর গণধর্ষণ ও মৃত্যুর ঘটনায় উত্তাল দেশ। হাথরাস কাণ্ডের প্রতিবাদে পথে নামছেন মমতা, শনিবার বিকেলে কলকাতায় মিছিল তৃণমূল নেত্রীর। শুক্রবার তৃণমূলের প্রতিনিধি দলকে পাঠানো হয় হাথরাসে।  সেখানে মোতায়েন ছিল বিশাল পুলিশবাহিনী। তৃণমূল প্রতিনিধিরা পুলিশকে জানান, তাঁরা শুধুমাত্র নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করতে ও তাঁদের সমবেদনা জানাতে যাচ্ছেন। কিন্তু তাদের ঢুকতে দেওয়া হয়নি। এবার এই কাণ্ডের প্রতিবাদে পথে নামতে চলেছেন মমতা।

হাথরসকাণ্ডের প্রতিবাদে  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন,”পুলিস তদন্ত সঠিকভাবে করুক। আমরা এখানে ধর্ষণের ঘটনায় ৭২ ঘণ্টার মধ্যে তদন্ত করি।” উত্তরপ্রদেশের আইনশৃঙ্খলা নিয়েও প্রশ্ন তোলেন মুখ্যমন্ত্রী। শনিবার বিকেল ৪টেয় বিড়লা তারামণ্ডল থেকে গান্ধীমূর্তি পর্যন্ত পদযাত্রা করবেন মমতা।  

এদিনই হাথরসকাণ্ডে চাপের মুখে মুখ খুলেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। টুইটারে লিখেছেন, ”উত্তরপ্রদেশের মা-বোনেরা সম্মানহানি করার চিন্তা রাখলেও সমূলে নাশ করা হবে। এমন শান্তি দেওয়া হবে যে নজির হয়ে থাকবে ভবিষ্যতে। আপনাদের উত্তরপ্রদেশ সরকার মা-বোনেদের সম্মানরক্ষায় সংকল্পবদ্ধ। এটা আমার সংকল্প ও প্রতিশ্রুতি।”   

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

অদম্য সাহসিকতার পরিচয় দিলেন প্রতিমা, জানতে হলে দেখুন সেই ভিডিও । এম ভারত নিউজ

অসহায় মানুষের আওয়াজ জনগনের কাছে, প্রশাসনের কাছে তুলে ধরা । মানুষের সামনে তুলে ধরা, অন্যায়ের প্রতিবাদ করা । এটাই তো সাংবাদিকদের কাজ । কিন্তু প্রশাসনই যখন শত্রু ? এহেন অবস্থায় এক মুহূর্তের জন্যেও ভেঙ্গে না পড়ে সত্যের জন্য লড়াই চালিয়ে গেলেন তিনি । তিনি প্রতিমা মিশ্র। না কোন সেলিব্রেটি নন […]

You May Like

Subscribe US Now

error: Content Protected