বরখাস্ত করা হল তৃণমূলের সংসদ শান্তনু সেনকে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 50 Second

অবশেষে বরখাস্ত হলেন তৃণমূল সাংসদ শান্তনু সেন । জানা যাচ্ছে তাঁকে বরখাস্ত করেছেন রাজ্যসভার চেয়ারম্যান ভেঙ্কাইয়া নাইডু। সংসদে কেন্দ্রীয় মন্ত্রীর হাত থেকে কাগজ কেড়ে নিয়েছিল ছিড়ে ফেলার জেরে বড় শাস্তি পেলেন শান্তনু সেন । আর এই শাস্তি অনুসারে ,গোটা বাদল অধিবেশনে উপস্থিত থাকতে পারবেন না তিনি। সম্পূর্ণ অধিবেশন থেকে বরখাস্ত করা হয়েছে তাঁকে। মূলত সংসদের অধিবেশন চলাকালীন স্বাধিকার ভঙ্গ করেন শান্তনু সেন। সরকারের তরফে সংসদ বিষয়ক প্রতিমন্ত্রী ভি মুরলীধরন এই প্রস্তাব আনেন ৷ আর তারপরই সেই সমস্ত বিষয়টি বিবেচনা করে এই শাস্তি ঘোষণা করেন রাজ্যসভার চেয়ারপারসন।

এ বিষয়ে শাস্তি ঘোষণা করার আগে রাজ্যসভার চেয়ারপারসন বলেন, “যেভাবে মন্ত্রীর হাত থেকে কাগজ কেড়ে নিয়ে ছিঁড়ে ফেলা হয়েছে, তা অত্যন্ত নিন্দনীয়৷ যা হয়েছে তা অসাংবিধানিক এবং সংসদীয় গণতান্ত্রিক ব্যবস্থার জন্য অপমানজনক । ” যদিও এই শাস্তি ঘোষণা করায় তীব্র প্রতিবাদ জানান ,সংসদের উপস্থিত তৃণমূল সাংসদরা। এ বিষয়ে ইতিমধ্যেই তৃণমূলের তরফ থেকে কেন্দ্রীয় মন্ত্রী হরদীপ সিং পুরির বিরুদ্ধে পাল্টা অভিযোগ জানানো হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আফগানিস্থানে স্পিন বলদকে, গুলিতে ঝাঁঝরা ১০০এর বেশি নাগরিক । এম ভারত নিউজ

আফগানিস্থানে স্পিন বলদকে, দুষ্কৃতীদের গুলিতে ঝাঁঝরা হল ১০০ বেশি সাধারন নাগরিক। জানা যাচ্ছে আফগানিস্তানের কান্দাহার প্রদেশের স্পিন বলদকের বড়োসড়ো নাশকতার ছক তৈরি করেছিল দুষ্কৃতীরা। যার ফলে প্রাণ দিতে হয়েছে ১০০ জন নিরীহ নাগরিকদের। গত সপ্তাহে আফগানিস্থানের স্পিন বলদকের দখল নিয়েছিল তালিবান। ফ্রান্সের তরফ থেকে প্রকাশিত একটি ভিডিও থেকে জানা যায়, […]
abroad_296

Subscribe US Now

error: Content Protected