দলেই আছেন শুভেন্দু অধিকারী, জানালেন নিজেই । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 9 Second

বেশ কয়েকদিন ধরেই রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারীকে নিয়ে চলছে নানা জল্পনা । কেউ বলছে তিনি নাকি দল ছাড়ছেন আবার কেউ বলছে তিনি অন্য দলে যোগ দিতে পারেন । কয়েকটি দলীয় সভায় তাঁর কয়েকটি কথার ওপর ভিত্তি করেই এমন কথা শোনা গেছিল চারিদিকে । আজ সেই সমস্ত জল্পনার অবসান ঘটালেন খোদ শুভেন্দুবাবু নিজেই । আজ রামনগরে সমবায় সপ্তাহ উদযাপন অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, ”আমি এখনো একটা দলের প্রাইমারি মেম্বার মানে সক্রিয় সদস্য, অন্যদিকে আমি একজন মন্ত্রিসভার সদস্য । মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আমাকে তাড়াননি, আমিও ছাড়ি নি । সময়ে সময়ে অনেক মতবিরোধ হয় । যতক্ষণ আমি দলে আছি এবং মন্ত্রিসভায় আছি ততক্ষণ দলের হয়ে কাজ করতে হবে” ।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মন্ত্রীর অনুগামি গার্গী মুখার্জি এবং রামনগর ১ নম্বর পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি তথা ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি নিতাইচরণ সার । তাঁরাও এবিষয়ে বলেন, শুভেন্দু বাবু মন্ত্রীসভার সদস্য, একজন সক্রিয় তৃণমূল কর্মী, তিনি যা করবেন দলের হয়েই করবেন । তিনি মানুষের জন্য এতদিন অনেক কিছু করে এসেছেন । অতএব শুভেন্দু অধিকারী যে এখনই দল ছাড়ছেননা সে বিষয়ে সম্পূর্ণ নিশ্চিত সকলে । যদিও এর আগেও শুভেন্দুবাবুর বাবা অর্থাৎ শিশির অধিকারী এবিষয়ে জানিয়ে দিয়েছিলেন । এছাড়াও জগদ্ধাত্রী পুজো এবং ছট পুজো উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন শুভেন্দুবাবু ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

মেদিনীপুরে পুজো উদ্বোধনে ভারতী ঘোষ । এম ভারত নিউজ

পূর্ব মেদিনীপুর জেলার চন্ডিপুরের বরোজ এলাকায় জগদ্ধাত্রী পুজোর শুভ উদ্বোধন করলেন বিজেপি নেত্রী ভারতী ঘোষ । আজ বৃহস্পতিবার সন্ধ্যায় এই অনুষ্ঠান হয় । সেখানে ভারতী ঘোষের পাশাপাশি উপস্থিত ছিলেন নবারুণ নায়েক সহ আরও অনেকেই । পুষ্প অর্পনের মধ্যে দিয়ে জগধাত্রী দেবীর আরাধনা করেন বিজেপি নেত্রী । এছাড়াও নানান সাংস্কৃতিক অনুষ্ঠানের […]

Subscribe US Now

COVID-19 CASES
World Cases
57,686,941
Powered By Unibots
COVID-19 CASES
World Deaths
1374547
Powered By Unibots
COVID-19 CASES
India Cases
9050597
Powered By Unibots
COVID-19 CASES
India Deaths
132726
www.mbharat.in
COVID-19 CASES
Stay Safe!
Powered By Unibots
error: Content Protected