পার্কস্ট্রিট হোটেল কান্ডে কর্তৃপক্ষের তলব লালবাজারের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 22 Second

পার্কস্ট্রিট হোটেল কান্ডে নয়া মোড় ! এবার কর্তৃপক্ষকে তলব করল লালবাজার পুলিশ। শুধু তাই নয় পাশাপাশি ওই হোটেলের পার্টিতে উপস্থিত থাকা বেশ কয়েকজন মহিলাকেও ডেকে পাঠানো হয়েছে। মূলত করোনা সংক্রমনের এই কঠিন পরিস্থিতির মাঝে কিভাবে এই ধরনের একটি পার্টিতে সায় দিল হোটেল কর্তৃপক্ষ । এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে তাদের । এছাড়াও ইতিমধ্যেই হোটেল কর্তৃপক্ষের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে পুলিশের কাছে।

ঘটনা সুত্রে জানতে পারা যায়, ওখানে উপস্থিত সমস্ত মানুষের মধ্যে বেশিরভাগ জনই কল সেন্টারের কর্মী। আর সে কারণেই শহরের সবচেয়ে অভিজাত হোটেলের ৩ অথবা ৪ তলায় করিডোরে তারস্বরে ডিজে বাজিয়ে পার্টি করছিলেন তাঁরা। রাজ্যের তিন আইপিএস অফিসারের অন্তর্গত ৫০ জনের একটি দল গিয়ে তল্লাশি অভিযান চালিয়ে সেখান থেকে প্রায় ৩৭ জনকে গ্রেফতার করে। প্রাথমিকভাবে তাঁদেরকে অনুষ্ঠান বন্ধ করতে বলা হলে ,হাতাহাতি শুরু হয় উভয় দলের মধ্যে । পুলিশের তরফে বাজেয়াপ্ত করা হয়েছে মার্সিডিজ বেঞ্জসহ আরও বেশ কিছু দামি গাড়ি। গাড়ি গুলি বাজেয়াপ্ত করার সময় পুলিশের সরকারি কাজে বাঁধা দেওয়ার চেষ্টা করেন তাঁরা। যার ফলে ডিজাস্টার ম্যানেজমেন্ট আইন এবং সরকারি আধিকারিকের কাজে অসহযোগিতা এবং বাধা দেওয়ার কারণে তাঁদের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা করা হয় পুলিশের তরফে। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে বেশকিছু মোবাইল ,ডিজেবক্স, এছাড়াও এখনও পর্যন্ত পুলিসের হাতে এসেছে, গাঁজা, মদ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

প্রকাশ হল টি-টোয়েন্টি বিশ্বকাপের খেলোয়াড়দের তালিকা । এম ভারত নিউজ

টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলোয়াড়দের তালিকা প্রকাশ করলেন ব্র্যাড হগ। জানা যাচ্ছে এবার টি টোয়েন্টি বিশ্বকাপ সংযুক্ত আরব আমিরশাহী এবং ওমানে অনুষ্ঠিত হতে চলেছে। প্রত্যেক দলের মত এবার ভারতের সেরার সেরা ১১ জন খেলোয়াড়কে খুঁজে নিতে উদ্যত হলেন ব্র্যাড হগ। আর সঠিক মূল্যায়নের শেষে অস্ট্রেলিয়ার প্রাক্তন বোলার ব্র্যাড হগ ইতিমধ্যেই বিশ্বকাপের জন্য […]
sports_95

You May Like

Subscribe US Now

error: Content Protected