একি পোস্ট রোশনের ! তবে কি তৃতীয় সম্পর্কেও ছেদ শ্রাবন্তির ? । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 25 Second

কয়েকদিন ধরেই শ্রাবন্তী-রোশনের সম্পর্ক নিয়ে বেশ জলঘোলা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের মতে সম্পর্কে চিড় ধরেছে দুজনের। এরই মাঝে এবার সোশ্যাল মিডিয়ায় মিম শেয়ার করে সেই জল্পনা উস্কে দিলেন রোশন সিং।

সম্পর্কের বিষয় অভিনেত্রী মুখে না খুললেও, রোশন নিজের সোশ্যাল হ্যান্ডেলে সোমবার রাতে একটি পোস্ট করেন। যেখানে একটি ছবি শেয়ার করে রোশন লেখেন, ‘তুমি কি আমার জীবন ধ্বংস করতে রাজি?’ যদিও নিজের ওই পোস্টটি শুধুমাত্র মজা করার জন্যই শেয়ার করেছেন বলে দাবি রোশনের। তবে বিষয়টি যে ভালো মনে নেননি অভিনেত্রী তা তাঁর পাল্টা পোস্টেই স্পষ্ট। যেখানে শ্রাবন্তী লেখেন, “মনের দিক থেকে শক্তিশালী মহিলারা সাময়িকভাবে ভেঙে পড়লেও, তাঁরা আবার নতুন করে উঠে দাঁড়ান।” রোশন এবং শ্রাবন্তীর পরপর ওই পোস্ট দুটি প্রকাশ্যে আসার পর থেকেই ফের চর্চা শুরু হয়েছে।সম্পর্কে ভাঙনে দুজনের মধ্যে ভার্চুয়ালে যুদ্ধ শুরু হয়েছে বলেই মনে করছেন অনেকে।

প্রসঙ্গত প্রথম স্বামী রাজীব বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর মডেল কৃষ্ণ ব্রজর সঙ্গে আইনি বিয়ে সারেন শ্রাবন্তী। কৃষ্ণ ব্রজর সঙ্গে আইনি বিচ্ছেদের পর ফের ২০১৮ সালে রোশন সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিয়ের পর থেকে সবকিছু ভালো চললেও, ২০২০-র শেষ থেকে শ্রাবন্তী-রোশনের সম্পর্কে চিড় ধরতে শুরু করেছে। শোনা যায়, সম্প্রতি নাকি আলাদা থাকছেন দুজনেই। এরই মাঝে রোশনের পোস্টে শ্রাবন্তীর পাল্টা পোস্টে বেশ শোরগোল পড়ে গিয়েছে নেট দুনিয়ায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ছট পুজোয় বিশেষ ট্রেন চালানোর সিদ্ধান্ত রেলের । আম ভারত নিউজ

ছটপুজো উপলক্ষে বিশেষ ট্রেন চালানোর সিদ্ধান্ত নিল ভারতীয় রেল কর্তৃপক্ষ । যা সমষ্টিপুর রেল বিভাগের দরভাঙ্গা, জয়নগর, রাকসৌল এবং মুজাফফরপুর থেকে হাওড়া, মুম্বাই, আহমেদাবাদ ও উধনা যাবে। বিভিন্ন রাজ্য থেকে বিহারে আসা ভক্তদের সুবিধার কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নিয়েছে রেল দপ্তর । ২২শে নভেম্বর থেকে টানা ৩০শে নভেম্বর অবধি […]

You May Like

Subscribe US Now

error: Content Protected